বিগত কয়েক বছর যাবৎ আমি চুলকানোর সমস্যায় জর্জরিত। গত ৩-৪ মাসে আমি প্রচুর ওষুধ খেয়েছি বিভিন্ন ডাক্তারের পরামর্শে,  উপজেলা স্বাস্থ্য কম্পলেক্স ডাক্তারকে দেখানোর পর বলেন যে এটা "স্ক্যাবেক্স" রোগ।  এই সমস্যা হতে পরিত্রানের জন্য তিনি অনেল গুলো সাজেশন দেন, জামা কাপড় ও নিত্য ব্যাবহারিক জিনিসপাতি গরম পানি দিয়ে পরিষ্কার করলাম, এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ ও মলম ব্যাবহার করি। এখন ১ সপ্তাহ ব্যবহার করার পর আরো বেশি চুলকায়, এবং জ্বালা করে, তাই সাজেশন চাই,  নিম্নে ছবি দেয়া হল ::: বিঃদ্রঃ- দাউদ মনে করে বিগত ২ বছর দাউদ এর জন্য ও মলম ও ওষুধ নি, তবুও কোন ভাল নেই, ওষুধ চলাবস্থায় একটু ভালো হলেও আবার সিরিয়াস আকার ধারণ করে। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Sakib Ahmed

Call

আপনার উপজেলার ডাক্তারকে দেখিয়ে কোন লাভ হয়নি।এখন আপনি শহরে এসে ভালো চর্মরোগের ডাক্তারকে দেখান।আশা করি আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার উক্ত সমস্যা সমাধানের জন্য আপনি একজন ভালো চর্মরোগ বিশেষজ্ঞ অথবা হোমিওপ্যাথী ডাক্তার দেখাতে পারেন। চুলকানির কারনে আপনার শরীরে জদি গোটা ওঠে তাহলে সেই স্থানে প্রতিদিন হলুদ বেঁটে লাগাবেন তাহলে আরাম পাবেন। আপনি এক গ্লাস কুসুম গরম পানিতে আধা চা চামচ দেশি নিম পাতার গুড়ো এবং ২ চা চামুচ ইসুবগুলের ভূষি দিয়ে শরবত বানিয়ে প্রতিদিন খাবেন তাহলে উপকার পাবেন আশাকরি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ