শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি কিছু করার (চাকুরি/ব্যবসা) ট্রাই করেন এবং নিজের কনফিডেন্স লেভেল বাড়ানোর জন্য কিছু মটিভেশনাল ভিডিও দেখতে পারেন । 


এবং  সবসময় positively চিন্তা করুন 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি বিতর্ক করতে পারেন এতে আপনার মেধা বিকাশ হবে এবং ভয়, লজ্জা দুর হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
অনেকেরই এধরনের সমস্যা হয়ে থাকে৷ আপনি কোন সিদ্ধান্ত নিতে আপনি সিদ্ধান্তহীনতায় ভোগেন। যে কোন কাজের পূর্বে আপনি হতাশাগ্রস্থ হয়ে পড়েন। এরফলে আপনি এধরনের সমস্যায় ভোগেন। কোন কাজে সিদ্ধান্ত নিতে যদি ভয় পান তাহলে আপনি অন্যান্য ব্যাক্তির সাথে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। যেকোন কাযে নিজেকে শক্ত করুন ও আত্মনির্ভরশীল হওয়ার চেষ্টা করুন। আপনার যেকোন সিদ্ধান্ত নেওয়ার পূর্বে অন্যদের সহায়তা নিতে পারেন।
আপনি নিচের ইচ্ছাশক্তি বাড়ানোর চেষ্টা করুন। আপনি নিজের ইচ্ছাশক্তি বৃদ্ধির মাধ্যনে আপনি নিজের ভয় ও হতাশাগ্রস্থতা দূর করতে পারেন৷ এছাড়া নিচের কিছু টিপস ফলো করুন। আশা করি উপকার পাবেন।
  1. আপনার যদি ঘুম ঠিক মত না হলে এর প্রভাব পরে গিয়ে আপনার মনে । এরফলে মাথায় বা ব্রেনে একটা চাপ তৈরী হয়। পর্যাপ্ত বিশ্রাম হয় না এর জন্যে দরকার ততটুকু চালিকা শক্তি পায় না এতে করে আপনার মনের জোর বা ইচ্ছা শক্তি ঠিক ভাবে কাজও করতে পারে না। তাই নিয়মিত সঠিক পরিমানে ঘুমানোর চেষ্টা করুন।
  2. আপনি যদি এক সময় একটি কাজকে প্রাধান্য দিলে মনকে কেন্দ্রীভূত করা সহজ হয়। এক সাথে অনেক গুলো কাজ নিয়ে না বসে একটা একটা করে সারুন এতে করে আপনার মনোযোগ বাড়বে।মনে করুন আপনি পাজেল খেলছেন মাথায় আর কোনো চিন্তা না রেখে আপনার মনোযোগ সমাধান এর কাজে লাগান।
  3. আপনার উচিত হবে এমন কিছু করা বা এমন কারো কথা শুনা বা এমন কারো সাথে মেলা মেশা করা যে আপনাকে প্রেরণা জোগায়।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ