ঘুমের মেডিসিন খাওয়া কখনোই হয় নি। তাই এটা খাওয়া নিয়ে বিস্তারিত বলুন।  ★যেমন - কত পাওয়ারের খেলে সাধারণত কত ঘন্টা ঘুম হয়?   ★৬ ঘন্টার জন্য ঘুমাতে চাইলে  সাধারণত কত পাওয়ারের মেডিসিন খেতে হবে? ★বেশি খেলে বা একাধারে খেলে শরীরের কোনো ক্ষতি হবে কি না? (আমি শারিরীকভাবে অতটা শক্তিশালী না) ★মেডিসিন খেলে সাধারণত  হঠাৎ করে ঘুম ভেঙে যায় কি? নাকি একটানা ঘুম হবে?    (আমার বর্তমানে রাতে বার বার ঘুম ভেঙে যায়, খুব ডিপ্রেশনে ভুগছি, তাই মেডিসিন খেতে চাচ্ছি) ★ঘুমের জন্য কোন কোন মেডিসিন খেতে পারি? সঠিক তথ্য দিবেন। প্রশ্নগুলোর উপরের দিকের প্রশ্নগুলোর আনুমানিক উত্তর দিলেও চলবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call
আপনার প্রশ্নের উত্তর দেরিতে দেওয়ায় সরি।এখন ফ্রি তাই দিলাম মনযোগ দিয়ে পড়বেন। 

আপনার সমস্যা গুলো বুঝলাম বাট শুধু ঘুমের সমস্যাই না আপনি বেশ কিছু সমস্যায় ভুগছেন যা মূল কারন শারীরিক দুর্বলতা যার কারনে দুশ্চিন্তা বেশি আসে মাথায়। আন্দাজি কোন কিছু নিয়ে ভাবনার জগতে হারিয়ে যান। রাতে ঘুম আসে না কারন দুশ্চিন্তা করে, কোন কিছু নিয়ে চিন্তায় মগ্ন হোন, খাবারে রুচি কম,বমি ভাব, মাথা চক্কর দেয়, এছাড়াও হয়তো আপনার মাঝে বেশ কিছু সমস্যা দেখা দিচ্ছে।

আপনার সমস্ত সমস্যার ঔষধ দিতে পারবো সমস্যা নাই, কিন্তু  ঔষধ দেওয়া ঠিক হবে না।
হ্যা এমন ঘুমের পিল আছে যা ৭/৮ ঘন্টা সুন্দর ভাবে নিরবে ঘুমাতে পারবেন, কিন্তু এতে আপনার শরীর লেলিয়ে  পড়ে। দুর্বল লাগবে।
বেশি খাওয়া যাবে না বা নিয়মিত খাবে খাওয়া যাবে না যেহেতু আপনার শরীর দুর্বল শক্তিশালি নন কাজেই এসব ঔষধ খাওয়া ঠিক না। 
ঘুমের পিল গুলো হলো ড্রাগস এর মত বা ইয়াবা ট্যাবলেট এর মতই বলতে পারেন যা নিয়মিত সেবনে এমন নেশা ধরবে যা পরিত্যাগ করতে পারবেন না। এতে শরীরের নানান ক্ষতির আশঙ্কা রয়েছে।
না ঘুমের পিল খেলে ঘুম ভাঙ্গবে না আপনি নিরবেই ঘুমাতে পারবেন সমস্যা নাই কিন্তু আপনার বিপি চেক করেই পিল দিতে হবে তাই ডাক্তার দেখানো জরুরী বলে মনে করি।

হ্যা ঘুম হচ্ছে না বার বার জেগে যান রাতে আর মাঝ রাতে একবার ঘুম ভাঙ্গলে আর ঘুম আসে না দুশ্চিন্তা মাথায় আসে আর এভাবেই ভোর হয়ে আসে আর ভোর বেলায় ঘুম পায় তাই তো।
আপনি দুশ্চিন্তা মুক্ত থাকার চেস্টা করুন।
ঘুমের পিল আমি দিচ্ছি না আপনি ডাক্তারের কাছে যান সেখানে আপনার চেকাপ করে আপনার ওজন বয়স  রক্তশূন্যতা ভুগছেন কিনা এসব বিবেচনা করেই ডাক্তার আপনাকে ঔষধ দিবে।
আপনাকে শুধু ঘুমের পিল খেলেই চলবে না ডিপ্রেশন, শারীরিক দুর্বলতা, প্রয়োজন আরো কিছুর চিকিৎসা জরুরী।
যদি আপনার হস্তমৈথুন বা পর্নোগ্রাফি দেখার মত অভ্যাস থাকে তাহলে তা পরিহার করুন কারন হস্তমৈথুন সকল অশান্তির মূল কারন।
আশা করি বুঝতে পারছেন।
কিছু বলার থাকলে মন্তব্য করবেন।
ধন্যবাদ। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ