কি করবো আল্লাহ ছাড়া মনে হয় কেও নেই  পথে গাটে  লজ্জা মুখ দেখায় না  যদি কেও আমার সাথে খারাপ কিছু করে তাহলে আমার করনীয় কি ।             
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি ইসলামিক ও নবীর সকল আদেশ নিষেধ পালন করেন । যারা আপনাকে দেখে এখন হাসছে তারা কাল কেয়ামতে আপনাকে দেখে কাঁদবে আর আফসোস করবে এবং আপনিও তখন হাসতে পারবেন যত্তটা খুশি ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যারা আপনাকে দেখলেই হাসা হাসি করে এবং উসকানি মুলক কথা বার্তা বলে বলুক। আপনি ধৈর্য ধরে থাকুন। এক্ষেত্রে করার কিছুই নেই। আল্লাহ তাআলা বলেছেন তিনি ধৈর্যশীলদের সাথে আছেন। সবর বা ধৈর্য আল্লাহর পরিপূর্ণ মুমিন বান্দাদের বৈশিষ্ট্য। আল্লাহ তাআলা যাকে এই গুণ দেন; সেই এই গুণে সুসজ্জিত হয়। পবিত্র কুরআনে আল্লাহ তাআলা নব্বই জায়গায় সবরের কথা বলেছেন। অতএব ভেবে দেখুন সবর কত গুরুত্বপূর্ণ! আল্লাহ তাআলা বিভিন্নভাবে সবরের গুরুত্ব বর্ণনা করেছেন। নিচে তার কয়েকটি তুলে ধরা হলঃ আল্লাহ তাআলা তার পবিত্র গ্রন্থে সবর তথা ধৈর্যশীলদের প্রশংসা করেছেন এবং তাদেরকে হিসাব ছাড়া প্রতিদান দেবেন বলে উল্লেখ করেছেন। ইরশাদ হয়েছে, বলুন, হে আমার বিশ্বাসী বান্দাগণ! তোমরা তোমাদের পালনকর্তাকে ভয় কর। যারা এ দুনিয়াতে সৎকাজ করে, তাদের জন্যে রয়েছে পুণ্য। আল্লাহর পৃথিবী প্রশস্ত। যারা সবরকারী, তারাই তাদের পুরস্কার পায় অগণিত। (সূরা আয-যুমারঃ ১০) আল্লাহ তাআলা বলেছেন, তিনি ধৈর্যশীলদের সাথে আছেন, তাদের জন্য হেদায়েত ও সুস্পষ্ট বিজয় নিয়ে। ইরশাদ হয়েছে, ‘আর তোমরা ধৈর্য্যধারণ কর। নিশ্চয়ই আল্লাহ তাআলা রয়েছেন ধৈর্য্যশীলদের সাথে। (সূরা আল- আনফালঃ ৪৬)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আপনার উচিত এগুলো কানে না নিয়ে, তাদের এড়িয়ে চলা, একসময় দেখবেন তারাও বুঝে গেছে যে আপনি তাদের পাত্তা দিচ্ছেন না, এরকম লোকদের পাত্তা দিতে নেই। 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ