ছোট বেলায় লিঙ্গ আকারে বড় ছিল,,বয়সের তুলনায়,, ক্লাস ৬ পর্যন্ত।৷ ক্লাস ৬ এর পর আমি পর্ন ছবি বা মুভি আসক্ত হয়,,,  তখন খারাপ কিছু দেখার সময় বিছানায় ভার দিতাম লিঙ্গকে,, খারাপ কিছু দেখে বা চিন্তা করে বীর্য ফেলতাম,এখন আমার বয়স ২৭ এখনো অভ্যাস আছেই, কোনমতে ছাড়তে পারছি না।  আর লিঙ্গ বিছানায় ভার দেওয়ার কারনে লিঙ্গ কোন আর পরিবর্তন হয়নি,, দিন দিন মনে হচ্ছে ছোট হয়ে যাচ্ছে,,  এখন আমি কি করতে পারি আমাকে কেউ সমাধান দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৌথন করলে আসলে পেনিস কখনো ছোট  হয় না...  আপনার মতো আমারও এই সমস্যা ছিল... তবে এখন আমি এটি করা ত্যাগ করছি.. এর থেকে মুক্তি পাওয়ার উপায়ঃ- নিয়মিত  পাঁচ ওয়াক্ত নামাজ পড়া লাঘবে মোবাইলে নিয়মিত ওয়াজ শুনুন  সবসময় ওজুর সাথে থাকুন   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি প্রতিদিন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন। আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি কর খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করু রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। টেবলেট ২টি টেবলেট দুইবার খাবেন। এইভাবে ৩০-৬০ দিন সেবন করুন। অবহেলা করবেন না রোগটা এত সাধারণ না। আর হামদর্দ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ