আমি কাল পর্ন ভিডিও দেখছি, দেখা অবস্থায় আমার বীর্যপাত হই গেছে, আমি কিন্তু হৈস্তমৈথুন করি নাই এমনিতেই বীর্যপাত হই গেছে, কিন্তু আমি চাই নাই এমন হোক, এখন আমি টেনশনে আছি, এতে কি আমার কোনো ক্ষতি হইছে? আর এই রকম হলে কি করা উচিত? এমনিতে পর্ন ভিডিও দেখি না, কিন্তু হঠাৎ দেখে এই অবস্থা।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনার লিঙ্গ থেকে বীর্যপাত হয় নি,যেটা আপনি বীর্য ভাবছেন সেটা হলো কামরস।এটা হওয়া স্বাভাবিক।সাধারনত যখন কেউ পর্ন ভিডিও দেখার ফলে উত্তেজিত হয়,তখন তার যৌনাঙ্গ থেকে রসাল পদার্থ বের হয় যাকে কামরস বলে।আপনি নিশ্চিন্তে থাকুন,এতে আপনার কোনো ক্ষতি হবে না।তবে যত দূর সম্ভব এসব ভিডিও দেখা থেকে বিরত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অতিরিক্ত হস্তমৈতুন বা অতিরিক্ত পর্নগ্রাফির কারণে হয়ত আপনার বীর্য পাতলা হয়ে গেছে যার ফলে আপনার এরকম হয়েছে। আশাকরি এতে যা ক্ষতি হয়েছে আপনি কিছুদিন স্বাভাবিক জীবনযাপন করলে সবকিছুই ঠিক হয়ে যাবে। এই ধরনে সকল খারাপ নেশা চিরতরে ত্যাগ করুন। প্রতিদিন মসলা জাতীয় খাবা খাওয়ার চেষ্টা করুন। যেমন আদা,কালোজিরা, দারচিনি, লবঙ্গ, রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। খাটিঁ মধু খেতে পারেন। আর নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করুন, প্রতিদিন দুধ, ডিম, কলা, প্রোটিন জাতীয় খাদ্র বেশি করে খান। পর্যাপ্ত পরিমানে পানি পান করুন। রাতে ৭-৮ ঘন্টা ঘুমান। আশাকরি আপনার বীর্য, শুক্রাণু, যৌনশক্তি বৃদ্ধি পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ