আমাদের প্রেমের বিয়ে,,,কিন্ত এখন আমার স্বামী থেকে কেমন জানি দূরে সরে যাচ্ছে,,,কোনো ঝগড়া বিবাদ হলে সেক্রিফাইছ করেনা,,,আমাকে নত হতে সম্পর্ক টিকিয়ে রাখার জন্য,,,ও মন থেকে আমার সাথে কিছু বলে ও না,ওর কোনো কিছুর প্রতি আমার অধিকার নাই,,সারাদিন অফিস করে,,রাতের সময় টুকু ও বন্ধুদের সাথে কাটিয়ে এসে ঘুমায়,,আমার সাথে যে কথা বলবে বা আমি যে তাকে সুখ,দূ:খের কথা বলবো তার সময় নাই,,,এইভাবেই দিন জাইতাছে,,,আমি এখন কী করতে পারি?
শেয়ার করুন বন্ধুর সাথে

1। স্বামীকে ভালবাসুন। 2। তাকে এমনাভাবে বোঝান যেন সে আপনার প্রতি আকৃষ্ট হয়। 3। সে যেভাবে চায় সেভাবে করুন। 4। তার মতের বাইরে কোন কাজ করবেন না। 5। আপনার স্বামীর সাথ ভালবাসা নিয়ে কথা বলুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমেই বলব মনের মিল হবার জন্য ও একে অপরকে ভালোভাবে চেনার জন্য ও ভবিষ্যতে এক সাথে বসবাস করার জন্য কথোপকথন ও স্বছন্দ হওয়া অত্যান্ত জরুরি৷  আপনি তার সাথে উপর দিয়ে কথা বলার চেষ্টা করুন৷ তার কোন কথায় কষ্ট পাবেন না বরং তাকে নিজের মনের আবেগ দিয়ে বোঝাতে চেষ্টা করুন। তার প্রতি বিশ্বাস রাখুন, তাকে এটা বোঝানোর চেষ্টা করুন। তাকে আপনি কতটা বিশ্বাস করে। তাকে আপনার বিশ্বাসের প্রমাণ দিলে সব থেকে ভালো হবে৷  আপনি তাকে সন্মান দেখান, আপনার সন্মান তাকে আপনার প্রতি ভালোবাসা তৈরি করতে পারে। তার যখন ছুটি থাকবে তখন আপনি তাকে বাহিরে কোথাও বেড়াতে নিয়ে যেতে বলবেন। তাকে বুঝিয়ে বললে সে অবশ্যই বুঝবে। আর আপনি এটা লক্ষ্য করুন যে সে অন্য কোন সম্পর্কে লিপ্ত হচ্ছে কি না৷ অথবা আপনি তাকে বুঝিয়ে পারলে বেড়াতে নিয়ে যাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ