আমার বয়স ২৩ বছর আমি ১২ বছর পর থেকে টানা ১০ বছর দরে হস্তমৈথুন করে আমার পেনিস এর অবস্থা একদম ধজ্জবঙ্গ হয়ে গেছে আমার পেনিস এর সাইজ সব সময় ২ ইঞ্চির মত হয়ে থাকে এখন এই খান থেকে মুক্তি পাওয়ার কোন উপায় আছে কি ???  
শেয়ার করুন বন্ধুর সাথে
mdsagir44

Call

প্রথমত বিয়ে করে নেন তাইলে অার হৈস্তমৈথন করতে হবেনা, দৃতীয় ত এটা অতিরিক্ত যৌন চাহিদায় রোপান্তরিত করে যা ক্ষতি কর মানব জিবনে,অাপাতত তা বন্ধ রাখুন দেকবেন পূর্বের অবস্হায় অাবার ফিরে অাসবে,হৈস্তমথনের ফলে ক্ষতি হলেও তা অাবার ফিরে পাওয়া যায়, যারা বলে পাওয়া যায়না তারা ভুল বলে,তিনদিন পরপরই বীর্য তৈরি হয় সো নো টেনসন, অাপনি বিয়ে করে নেন দেকবেন বছরেও একবার হস্তমৈথনের দরকার হয়না,বেসি বেসি মাংস ভিটামিন ডিম খান পুরা হয়ে যাবে, অামি একজন ডাক্তার,সো ভাবার কিচু নাই

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমেই আপনার বদ অভ্যাস হস্তমৈতুন ত্যাগ করতে হবে। নিয়মিত পর্যাপ্ত ঘুমাতে হবে, সম্পূর্ণ টেনশন মুক্ত থাকতে হবে। প্রতিদিন পুষ্টিকর খাবার খেতে হবে যেমন দুধ, ডিম, গরুর মাংস, কচি মুরগি, এবং প্রোটিন জাতীয় খাবার বেশি করে খেতে হবে। আর প্রতিদিন প্রচুর পরিমাণে পানি পান করতে হবে। আর কিছুদিন কালোজিরা খান কাচাঁ চিবিয়ে। রসুন কেটে টুকরো টুকরো করে পানি দিয়ে গিলে খান। দারচিনি, আদা, লবঙ্গ খান এই খাবার গুলো কিছুদিন নিয়মিত সকাল সন্ধায় খান। ডাক্তারের পরামর্শ অনুযায়ী "এরিস্টোল গোল্ড " মাল্টিভিটামিন টেবলেট প্রতিদিন দুপুরে খাবার গ্রহণের পর ১ টি করে ২-৩ মাস খান। গ্যায়াস্টিকের সমস্যা থাকলে গ্যায়াস্টিকের টেবলেট খান এই টেবলেটের সাথে। আর সাথে হামদর্দ কম্পানির কারমিনা সিরাপটি সেবন করতে পারেন। আশাকরি হজম শক্তি বৃদ্ধি পাবে। অতিরিক্ত হস্তমৈতুন করলে হজম শক্তি কমে যায়। এইভাবে কিছুদিন খান। এইভাবে চলাফেরা করলে আশাকরি ইনশাল্লাহ আপনার সমস্যা আস্তে আস্তে সমাধান হয়ে যাবে সঠিকভাবে ধর্মী কাজ পালন করুন। আর একজন হামদর্দ ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ