আমি একটা মেয়েকে খুব ভালোবাসি। সেও খুব ভালোবাসে আমাকে।আমাদের সম্পর্ক ১ বছর ধরে। আমরা প্রতিদিনেই প্রায় ৩/৪ ঘন্টা কথা বলি। আমি অনার্স দ্বিতীয় বর্ষে পড়ি আর ও দশম শ্রেনীতে পড়ে। ওর প্রতি খুবি আকৃষ্ট হওয়ার কারনে আমাদের পড়ালেখার অবনতি হচ্ছে এটা আমি বুঝতে পারতেছি। আমি চাচ্ছি যে হঠাৎ করেই ওকে কিছু না বলে ৪/৫ মাসের জন্য যোগাযোগ বন্ধ করে দিবো। ৪/৫ যোগাযোগ বন্ধ করে দেয়া কি ঠিক হবে? আর এটাও বুঝতে চাই ও আমাকে কতটা ভালোবাসে।আমার জন্য অপেক্ষায় থাকবে কি থাকবে না? ৪/৫মাস পরে ও যদি প্রশ্ন করে এতদিন তোমার ফোন বন্ধ ছিলো কেনো? হঠাৎ করে যোগাযোগ বন্ধ করে দিলে কেনো? আমি তাকে উত্তরে কি বলবো? প্লিজ আপনাদের মতামত দিন???
শেয়ার করুন বন্ধুর সাথে
Md Fahim

Call

কথা যোগাযোগ বন্ধ করা ঠিক হবে না। আপনি আপনার প্রমেকাকে বিষয়টা বুঝিয়ে বলে তার সাথে যোগাযোগ বন্ধ করতে পারেন। আপনিই নিজের বিবেকে একবার প্রশ্ন করুন কথা একেবারেই বন্ধ করলে কেমন হবে? বা সে আপনার সাথে হঠাৎ যোগাযোগ বন্ধ করে দিলে আপনার কেমন লাগবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একবারে যোগাযোগ বন্ধ করা উচিত হবে না। আপনি তাকে পুরো বিষয়টা খুলে বলুন। আপনাকে যদি ভালোবেসে থাকে, তাহলে নিশ্চই বুঝবে। তাকে সময় কম দিন। মাঝেমধ্যে খোঁজ খবর নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MdSawon

Call

আপনি যেহেতু তাকে এত ভালোবাসেন এবং সেও যেহেতু আপনাকে ভালোবাসে সেহেতু হঠাৎ করে কথা বলা ছেড়ে দেয়া আপনার উচিৎ হবেনা। তাছাড়া আপনি হঠাৎ করে কথা বলা ছেড়ে দিলে সে হয়তো অন্য কারো প্রেমে জড়াবে না, কিন্তু আপনাকে সন্দেহ্ করবে অথবা ভুল বুঝবে। আপনি কথা না বলতে পারার কারনটা তাকে বুঝিয়ে বলবেন অথবা ৩-৪ দিন পর পর যোগাযোগ রাখবেন।আশা করি বুঝতে পেরেছেন ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ