আমি ৯০° স্ট্রেইট ক্রিম দিয়ে চুল স্ট্রেইট করেছি কিন্তু আগে ৯০° দিয়ে চুল স্ট্রেইট করার  পরে ২ দিন চুল ভেজাতাম না  ৩য় দিন চুল ভেজালে চুল ফেটে যায় এবং দেখতে বাজে লাগে অনেক বার করেছি এবং একইভাবে পূর্বের মত চুল ফেটে যায়। আজ আবার করেছি পূর্বের মত যাতে চুল ফেটে না যায় সেজন্য কি করতে পারি  
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপাতত চুল স্ট্রেইট করা বিরত থাকুন। বর্তমানে আর চুল স্ট্রেইট করবেন না। এখন চুল হালকা ছোট করে ফেলতে পারেন। ভালো শ্যাম্পু ব্যাবহার করুন। আশাকরি ইনশাল্লাহ কিছুদিন পরে ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ক্রিমের বদলে প্রাকৃতিক উপায়ে স্ট্রেইট  করতে পারেন এটা নিরাপদ হবে। এই সমস্যায় পড়তে হবে না যদি প্রাকৃতিক উপায় অবলম্বন করেন। পূর্বের মতো চুল ফাঁটবেনা আশাকরি।  এখন যেহেতু ব্যাবহার করে ফেলছেন তাই  ভালো মানের একটি শ্যম্পু ব্যাবহার করুন। শ্যম্পুটা আপনার চুলের সাথে সংবেদনশীল কিনা সেটা বুঝে ব্যাবহার করবেন৷তাহলে আপনার চুলের ফাঁটা ভাব কমবে।


অলিভ ওয়েল ও ডিমের মিশ্রণ করে মিশ্রণটি তৈরি করতে হবে।  মিশ্রণটি তৈরি করতে  লাগবে ২ টি ডিম ও ২ চা চামচ অলিভ ওয়েল। একটি বাটিতে ভালো করে ২ টি ডিম ফেটে নিন। এতে অলিভ ওয়েল ভালো করে মিশিয়ে রাখুন। চুলের জট ছাড়িয়ে নিন। একটি হেয়ার ব্রাশের সাহায্যে মিশ্রণটি চুলের সব দিকে ভালো মত লাগান। পুরোপুরি শুকিয়ে গেলে শ্যাম্পু করে চুল ধুয়ে ফেলুন। এতে চুল স্ট্রেইট হবে এবং পাশাপাশি চুলের উজ্জলতাও বাড়বে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ