আমি দীর্ঘদিন ধরে হস্তমুইথন করছি। যার ফলে আমি বেশ কিছু সমস্যার সম্মুখীন হচ্ছি । স্বরন শক্তি কমে যাওয়া, হজম শক্তি কমে যাওয়া। লিঙ্গ নরমাল থাকা অবস্থায় বেশ ছোট লাগে, মানে ভিতরে ঢুকে থাকে এবং অণ্ডকোষ জুলে থাকে। যখন উত্তেজিত হয় তখন বড় হয় । আর দ্রুত বীর্যপাত সমস্যা তো আছেই । যেমন কোন পর্ন মুভি দেখলে বীর্য বের হয়ে যায় । তারপর হাত দিয়ে বেশিক্ষন স্পর্ষ করলে বীর্য বের হয়ে যায়। এই সমস্যা গুলা ফেস করতেছি। এর সমাধান কি? কেউ একটু বলতে পারবেন? আমি হস্তমুইথন ছেড়ে দিয়েছি। আশা করছি আর জীবনে করব না।  আমার প্রতিদিনের খাবারের তালিকা লিখলাম আর কিছু যোগ করা লাগলে অবশ্যই জানাবেন । ১) দুধ ২) ডিম ৩) ছোলা ৪) মাছ অথবা গোস্ত ৫) ফল থাকে ম্যাক্সিমাম সময় ৬) আর সব্জি আর আমাকে যদি খুব ভালো একজন যৌন বিশেষজ্ঞ হোমিওপ্যাতি ডক্তার সাজেস্ট করেন আমার অনেক উপকার হবে। ধন্যবাদ সবাইকে । 
শেয়ার করুন বন্ধুর সাথে
Rafikbd11

Call

আপনি ভাল একজন চর্মরোগ ও যৌন স্পেসালিষ্ট কে দেখাতে পারেন ।  যেমন সাভার পপুলারে যৌন স্পেসালিষ্ট আছেন ওনার চিকিৎসা নিতে পারেন আসিকুজ্জামান স্যার । হস্তমৈথন পরিহার করুন , গরুর মাংস , ডিম , বেগুন চিংরী, কম খাবেন এবং মাছ দুধ বেশী খেতে পারেন ।  বীর্য ঘন করার জন্য রসুন প্রতিদিন খেতে পারেন ।  যৌন চিন্তা ও পর্ন মুভি থেকে বিরত থাকুন আর পাশাপাশি এই ঔষুধ ব্যবহার করতে পারেন  ১. tab. triptin 10mg      0+0+0.5 15days ২. tab. Calcoral dx 3months     1+0+0 ৩. Syrup. Sincara 2months ৪. tab. Extrasef 500mg     1+1+1 7days

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি প্রতিদিন এক গ্লাস দুধের সাথে একটি কাচা ডিম ভেঙ্গে একসাথে গুলিয়ে একমাস খান।আর একটি কাপ টক দইয়ের সাথে এক চাপচ মধু মিশিয়ে একমাস খান।এর মাঝে অপকর্ম বন্ধ রাখুন।আশাকরি একমাসে সম্পূর্ন সূস্থ হয়ে যাবেন।এরমধ্যে মাঝে মাঝে ভাতের সাথে এককোষ রসুন খাবেন,উপকৃত হবেন।ডাক্তার দেখাতে চাইলে হামদর্দ এই ব্যপারে শ্রেষ্ঠ্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ