আমি দশম শ্রেনিতে পড়ি,বয়স ১৭,* আমি ছোটবেলা থেকেই অল্প-স্বল্প নিয়মিত হস্তমৈথুন করে আসছি,, * কিন্তু বর্তমানে আমার মুখের চামড়া ঠিলা ঠিলা লাগে,কেমন জানি এবড়োথেমড়ো লাগে,একদম সমান স্লিম নয়,এই সমস্যার কারণে আমি ফোনে বাহিরে কোনো ছবি উঠিনা,কিছুটা আধারে ছবি তুললে মুখের গাল দুটো সমান লাগে, **আবার হাতের রগ ভেসে ওঠে,, এটা আসলে কি কারণে ? প্রতিকার করবো কিভাবে ?
শেয়ার করুন বন্ধুর সাথে

অতিরিক্ত হস্তমৈথুন শরীরের জন্য ক্ষতিকর।এতে শরীরের শুক্রানুর পরিমান কমে যায়।এতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমাতা হ্রাস পায়।সাধারণত হস্তমৈথুনের কারনের মুখে অতিরিক্ত ব্রণ ওঠে।এর ফলেও আপনার মুখের চামড়া এবরোথেবড়ো হতে পারে।তবে আপনার হাতের রগ ভেসে ওঠাটা হস্তমৈথুনের কারণে নাও হতে পারে,, কারণ বয়স বাড়ার সাথে সাথে মানুষের শরীরে বিভিন্ন লক্ষণ দেখা দেয়।এটাই হয়তো হাতের রগ ভেসে ওঠার কারণ।আবার হস্তমৈথুনের কারণে এই সমস্যাটা হতে পারে।তাই হস্তমৈথুন ত্যাগ করুন। প্রয়োজনে ভালো কোন চিকিৎসকের শরনাপন্ন হতে পারেন।ধন্যবাদ..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হস্তমৈথুন স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর।পাশাপাশি ধর্মীয়ভাবে শাস্তি তো রয়েছেই।এটা ত্যাগ করুন।সুস্থ জীবন যাপন করুন।পুষ্টিকর খাবার খান।তবে ভুলেও হারবাল সেন্টার এসবে যাবেন না।এগুলোর পার্শ্বপ্রতিক্রিয়া খুবই মারাত্বক,কোনো একসময় ভুগতে হবে।ভালো হয় কোনো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার দেখান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Saiyankhan

Call

আর কোনো সময় হস্তমৈথুন করবেন না পুষ্টিকর খাবার খাবেন হোমিওপ্যাথি চিকিৎসা নিতে পারেন ইনশাআল্লাহ ভাল হয়ে যাবে   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ