আমি যখন রাস্তা দিয়ে হেটে যায়।তখন রাস্তায় কেউ আমার দিকে তাকিয়ে থাকলে আমি হাটতে পারিনা।আমি কিভাবে হাটবো আমার ভিতরে কিছু কাজ করেনা।আমার থেকে মনে হয় রাস্তায় সবাই আমার হাটার দিকে ফলো করছো এবং আমাকে নিয়ে হাসাহাসি করছে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Rubidium

Call

এটা আপনার মনের ভুল।আপনার মনের ভিতরে কোন শক্তি নেই।যার কারণে এমন হচ্ছে।তাছাড়া আপনি লাজুক স্বভাবের।প্রথমত আপনি আপনার আত্ববিশ্বাস বাড়ান।কে কি করছে তা দেখার বিষয় নয়।আপনি আপনার মতো করে চলুন।নিজের মতো চলুন।কাউকে দেখার আপনার দরকার নাই।আপনি আসলে এসব ভাবছেন।যার কারণেও এমন হতে পারে।তীব্র মনোবল ও আত্ববিশ্বাস নিয়ে সামনে এগিয়ে যান।মনে রাখুন দুনিয়ায় কেউ আপনাকে চালাবেনা।নিজেকে নিজেই চালাতে হবে।তাহলে কেন আপনি অন্যের কথা ভাবছেন।এসব ছেড়ে দেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

 এই ব্যস্ততম দুনিয়াতে আপনার হাটাচলা নিয়ে কথা বলা কিংবা কেবল আপনার হাটা নিয়েই তাকিয়ে থাকার মতো সময় হয়তো ৯৯% লোকই থাকবে না। কাজেই এসব সমস্যা কেবল আপনার মনস্তাত্ত্বিক, আর কিছুই নয়। আপনি নিজের উপর আত্মবিশ্বাসী হোন এবং নিজের মতোন করে চলুন। রাস্তায় চলার সময় একে অন্যের দিকে তাকানোটা খারাপ কিছু নয়,এটাকে এত বিশাল করে দেখার কিছু নেই।।নিজেকে যতই জোকার হিসেবে সবার সামনে উপস্থাপন করবেন,ততই এসব চিন্তা আপনার মাথায় কিলবিল করবে। কাজেই এসবের চিন্তা মাথাথেকে ঝেড়ে ফেলে নিজের মতো করে শালীনতা বজায় রেখে চলাফেরা করুন,তাতে কেউ কটু কথা বললেও কান দেবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

Yes. আপনি হীনমন্যতায় ভুগছেন এবং আপনার confidence হারিয়ে গেছে ।প্রথমে আপনার নিজেকে বিশ্বাস করতে হবে ।এই পৃথিবীতে আসার জন্য এবং টিকে থাকার জন্য আপনাকে কতটা লড়াই করতে হয়েছে তা ভাবুন ।এই পৃথিবীতে দূর্বলের কোন স্থান নেই। যেহেতু আপনি বেঁচে আছেন ,সেহেতু আপনি অবশ্যই একজন লড়াকু ।নিজেকে এত ছোট ভাবার কোন কারণ নেই ।তাছাড়া আপনি একজন ভালো  physiologist এর পরামর্শ নিতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ