user-avatar

MVASU

◯ MVASU

সামনে টেষ্ট পরিক্ষা।গনিত  নিয়ে টেনশনে আছি।এখন গনিতের মোট ১৭টা অধ্যায়। এতগুলো অধ্যায়ের অঙ্ক আমি পারবো না।এখন কোনো ভাইয়া যদি আমাকে ১৭টা অধ্যায়ের মধ্যে কিছু অধ্যায় বাদ দিয়ে এমন কিছু অধ্যায় সিলেক্ট করে দেন যেগুলো থেকে অঙ্ক করলে আমি টেষ্ট পরিক্ষায় পাশ করতে পারবো তাহলে আমি খুব উপকৃত হব।প্লিজ ভাইয়া আমাকে সাহায্য করুন।
টুথপেষ্টের কথা বলবেন না।কারন টুথপেস্ট দিয়ে প্রতিদিন ব্রাশ করলে দাতের ক্ষতি হয়।অন্য কিছু থাকলে বলতে পারেন?
আগে অতিরিক্ত হস্তমৈথুন করেছিলাম।তখন প্রচুর সুখ অনুভব করতাম এখন করিনা।তার প্রধান কারনটা কি?কিসের ঘাটতির কারনে আর সুখ অনুভব করিনা?কি করলে আমি আবার সুখ অনুভব করতে পারবো?
করেছি।এবং যৌন দুর্বলতায় ভুগতেচি।আমার ধারনা হস্তমৈথুন করার কারনে আমার শরীরে পুষ্টি উপাদান চলে গেছে যার ফলে কম বয়সে চুল পেকে গেছে।এখন আমার ধারনা কি সঠিক?নাকি এটি হরমনগত সমস্যা?
শুরু হয়।এখন সমস্যা হচ্ছে মানুষ একব্যাগ রক্ত দিলেও এই অবস্থা হয় না।কিন্ত আমার এই অবস্থা।আমার এই অবস্থা হওয়ার কারনটা কি?আমি কি ধরনের দুর্বলতায় ভুগতেছি।কি করলে দুর্বলতা কাটবে?কি ঔষধ খেতে পারি?
জিজ্ঞেস করলে আমার হাত-পা কাপে এত বড় হওয়ার সত্তেও।ক্লাস ১-৫ থাকা অবস্থায় আমার এরকম ছিলনা।আমি বাসায় স্বাভাবিক থাকি।কিন্তু স্কুলে পারিনা।একজন সাইক্রিয়াটিষ্ট কি এই সমস্যার সমাধান করতে পারবে?
সাইক্রিয়াটিষ্টের কাছে গিয়ে বলি আমি কোনো মানসিক সমস্যায় ভুগছি কিনা আমাকে পরিক্ষা করে দেখেন।তাহলে অনি কি পরিক্ষা করে বলতে পারবেন আমি মানসিক সমস্যায় ভুগছি?
আমি যখন রাস্তা দিয়ে হেটে যায়।তখন রাস্তায় কেউ আমার দিকে তাকিয়ে থাকলে আমি হাটতে পারিনা।আমি কিভাবে হাটবো আমার ভিতরে কিছু কাজ করেনা।আমার থেকে মনে হয় রাস্তায় সবাই আমার হাটার দিকে ফলো করছো এবং আমাকে নিয়ে হাসাহাসি করছে?