আমি একটা  মেয়েকে প্রাইভেট পড়াতাম মেয়েটি দশম শ্রেণীর ছাত্রী তার মায়ের রিকোয়েস্টে  আমি প্রাইভেট পড়াতাম কারন আমার হাতে যথেষ্ট সময় ছিলনা তাই। মেয়েটি আমি যে বাসায় থাকি সেখানেই ফ্যামেলী সহ ভাড়া থাকে।  মেয়েটির প্রতি আমার কোন খারাপ নজর ছিলনা কিন্তু মেয়েটিকে একদিন প্রাইভেট পড়ানোর সময় ওর মা কোনো প্রয়োজনে ভিতরে আসে পরে বের হয়ে যাওয়ার সময় দরজা লাগিয়ে যায়। তখন যে আমার কি হয়েছিল আমি নিজেও বুঝতে পারিনি আমি ইমুশনালি আচমকা তার গালে  ও কপালে চুমু খাই  এতে সে রুম থেকে বের হয়ে চলে যায়। এর পরপরেই আমি বুঝতে পারি  এমনটা করা আমার একদম উচিত হয়নি। পরেরদিন আমি প্রাইভেট পড়াতে গেলে ওর মা বলে আপনি রুমে বসেন আমি ওকে ডাক দিচ্ছি আমি সম্ভবত ৫ থেকে ৭ মিনিটের মত রুমে বসলাম কিছুক্ষন পর একটা ছোট ছেলে এসে খবর দিল পড়বে না। ওর মাকে আমি জিজ্ঞাস করলাম ওর মা বলে ও  পড়বে না আমি বললাম কেন উনি বলে আপনিই ভাল জানেন কেন পড়বেনা আমি বললাম আমিত ওকে পড়ার জন্য চাপ দেই এইজন্য যদি না পড়ে আমি কি করব।  এখন আমার প্রশ্ন হল সে কি তার মায়ের কাছে এগুলো বলছে আর আমি কিভাবে তার সাথে সরি বলে স্বাভাবিক হতে পারব যাতে সে পুনরায় আমার কাছে প্রাইভেট পড়ে সমাধান চাই। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

স্যরি বলাটা এখন কঠিন কারণ সে দেখা করতে চাইবেনা,রাস্তাঘাটে ভালো ব্যবহারে সুযোগ বুঝে স্যরি বলতে হবে,আর মেয়েটি তার মাকে কিছু বলেনি,এমন বললে মায়েরা রেগে যাবে,আপনাকে চড়/থাপড় বা হুলুসত্থুল করে লোক জড়ানো কান্ড করতে পারে,অথবা পুলিশে ডাইরিও,কিন্তু করেনি তার মানে মেয়েটি হয়তো তার মাকে এমন বলেছে যে স্যার আমাকে মারে আমি উনার কাছে পড়বো না,নতুন কারো কাছে পড়বো এমনটা অথবা স্যার পড়াতে পাড়েন না ভালো ভাবে আমি লজ্জায় বলতে পারবো না তুমি তাকে আসতে বারণ করো

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

মেয়েটি আপনার সম্পর্কে তাঁর মাকে কিছুই বলেনি ॥ বললে আপনাকে তিনি ছেড়ে দিতো না । আপনি অবশ্যই তাঁর কাছে স্যরি বলে ফেলুন যে কোন উপায়ে হোক  । আপনার এমনটা করা উচিত হয়নি মোটেও । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ