৩ দিন ধরে আমার ল্যাপটপের wifi off দেখাচ্ছে।অনেক ভাবে ট্রাই করেছি লাভ হয়নি। এক বন্ধুর সাথে শেয়ার করলাম সে বলল - wifi drive download করতে হবে ।কিন্তু wifi drive কি আর কিভাবে doawnload করব বুঝতে পারছিনা । কেউ হেল্প করেন প্লিজ । 
Share with your friends

আস সালামু আলাইকুম। যদি ওয়াইফাই ড্রাইভার এ সমস্যা হয় তাহলে আপনি ইন্টারনেট থেকে কোনো প্রকার ড্রাইভার ডাউনলোড করেন তবে এতে ছোট ফাইল মিসিং হতে পারে যা কিনা আপনার ওয়াইফাই এর সিকিউরিটি এর জন্য বিপজ্জনক । আর এসব ফাইল বর্তমানে উইন্ডোজ 10 এর জন্য। আপনি চাইলে যে কোন ব্র্যান্ডের ওয়াইফাই রিসিভার ব্যাবহার করে দেখতে পারেন। আপনার সুবিধার্থে আমি TP link 150 GHz wifi reciever সাজেস্ট করতে পারি। ধন্যবাদ ।

Talk Doctor Online in Bissoy App
Sajib246

Call

হ্যযা ...। যদি আপ্য়ানার ইফাই ড্রাইভার এ সমস্যা হয় তাহলে আপনি ইন্টারনেট থেকে কোনো প্রকার ড্রাইভার ডাউনলোড করেন তবে এতে ছোট ফাইল মিসিং হতে পারে যা কিনা আপনার ওয়াইফাই এর সিকিউরিটি এর জন্য বিপজ্জনক । আর এসব ফাইল বর্তমানে উইন্ডোজ 10 এর জন্য। আপনি চাইলে যে কোন ব্র্যান্ডের ওয়াইফাই রিসিভার ব্যাবহার করে দেখতে পারেন। আপনার সুবিধার্থে আমি TP link 150 GHz wifi reciever সাজেস্ট করতে পারি। ধন্যবাদ...। 

Talk Doctor Online in Bissoy App