অামার মার বয়স প্রায় ৫০ এর মতো হবে এখনো অনেক কাজ করে , বেশ কিছুদিন হলো তার দুই হাতে কিছু টা ব্যাথা হয় মাঝেমধ্যে , শারিরিক দুর্বলতা অনুভব করেন এবং রাতে ঠিকমত ঘুম হয় না, ডাক্তার যে দেখাবে সে সামর্থ্য নেই... এমন অবস্থায় তার কি সমস্যা বা কি ঔষুধ খেলে ভালো হবে দয়া করে জানাবেন। অামি ঢাকা থাকি মার জন্য ঔষধ কিনে নিয়ে যেতে চাই      
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি আপনার মাকে পুষ্টিকর খাবারের পাশাপাশি Bextrum Gold প্রতিদিন একবার করে খাওয়াবেন। খুবই ভাল হয় যদি চিকিৎসক এর পরামর্শ নেন তাহলে। পাশাপাশি আপনার মাকে বলবেন প্রতিদিন একটি করে কলা খেতে।আর আপনার মায়ের এই বয়সে শারীরিক দুর্বলতা দেখা দেয়া টা স্বাভাবিক।  আপনার মায়ের সমস্যাটি হাড় ক্ষয় থেকে হতে পারে। আপনার উচিৎ একজন ভাল চিকিৎসক এর পরামর্শ নেয়া।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

দেখুন এভাবে ডাক্তারের পরামর্শ ছাড়া ঔষধ ক্রয় করা বা খাওয়া ঠিক না। ওনার ওজন ও প্রেসার মেপে নিতে হবে । এছাড়াও ওনার ভিটামিন ও ক্যালসিয়াম এর অভাব এর কারনেও হতে পারে, শারীরিক দুর্বলতা, রাতে ঘুম না হওয়া  ইহা মানুসিক দুশ্চিন্তা  ও শারীরিক সমস্যার কারনেও হতে পারে তাই যত সম্ভব প্রথমত মেডিসিন বিভাগের ডাক্তার দেখান।  নিয়মিত দুধ ও পুষ্টিকর খাবার খেতে বলবেন আর ভালো হবে একজন ডাক্তারের পরামর্শে ঔষধ ক্রয় করুন কেনো না আপনার স্বামর্থ কম তাই আজে বাজে ঔষধ ক্রয় না করাই উত্তম। তবে Bextrum Gold এই ট্যাবলেট টি ২ মাস খাওয়াতে পারেন শুধু দুপুরবেলায় করে।  সাথে pantonix  20 mg খাওয়াবেন সকাল ও রাতে খাবার আগে। তবে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ