আমার লিঙ্গ মাঝ থেকে ভাঙা। পরীক্ষা করে কিছু ধরা পরে নি। আমি আগে হস্তমৈথুন করতাম প্রতিদিন। সেক্স উঠলে স্বাভাবিক দাঁড়ানো অবস্থা এর চেয়ে লিঙ্গ অনেকটা ছোট হয়ে যায়, এবং যৌনাঙ্গ তে ঢুকানোর সাথে সাথে বীর্যবের হয়ে যায়। কামরস বের হয় না। মুত্রথলি অনেক ঝুলে থাকে।  আগে হস্তমৈথুনের সময় ৪/৫ বার মৈথুন করলেই বীর্য বের হয়ে যেত। সিগারেট খাই প্রচুর।  আমার এখন কি করা উচিৎ!
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি ধুমপান ছেড়ে দিন একেবারে।  আপনি আপনার এই সমস্যার হোমিওপ্যাথি চিকিৎসা করাতে পারেন,ইনশাআল্লাহ দূর হয়ে যাবে। হস্তমৈথুন করা ছেড়ে দিন এবং পুষ্টিকর খাবার খাবেন। হোমিও চিকিৎসক এর পরামর্শ নিয়ে selenium সেবনে ভাল ফল পাবেন। প্রতিদিন কমপক্ষে ৪টি করে কাজুবাদাম খাবেন। রাতে ঘুমানোর আগে গরম দুধের সাথে মধু মিশিয়ে খাবেন।লিঙ্গ তে সামান্য গরম অলিভ অয়েল মাসাজ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি :- নিয়মিত পর্যাপ্ত ঘুমান। টেনশন মুক্ত থাকুন। আর যৌনশক্তি বৃদ্ধি করতে মসলা জাতীয় খাবার খাবেন। আশাকরি শতভাগ কাজ হবে। যেমন, আদা, রসুন, কালজিরা, দারচিনি, লবঙ্গ নিয়মিত এক করে খাবেন। আশাকরি ১০০% ফলাফল বুঝতে পারবেন। আর পুষ্টিকর খাবার দুধ,ডিম, মধু, গরুর মাংস, খাসির মাংস, দেশি মুরগি ইত্যাদি। বিভিন্ন ভিটামিন, পুষ্টিকর খাবার গ্রহণ করলে যৌনশক্তি বৃদ্ধি পাবে। আশাকরি উপরের নিয়ম গুলো অনুসরণ করলে আপনার লিঙ্গ আস্তে আস্তে স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এবং যৌন শক্তি বৃদ্ধি পাবে । উপরের নিয়ম গুলো অনুসরণ করুন ২-৩ মাস পরেই দেখবেন ইনশাআল্লাহ আপনার লিঙ্গের সকল সমস্যা সমাধান সহ লিঙ্গের টিস্যু শক্তিশালী হয়ে যাবে। লিঙ্গে রক্ত চলাচল করবে স্বাভাবিকভাবে আর যৌনশক্তি বৃদ্ধি পাবে। ধুমপান করবেন না, সকল প্রকার নেশা ত্যাগ করুন। কখন হস্তমৈথুনের মত খারাপ কাজ করবেন না। সবসময় ধর্মীয় বিধান মেনে চলুন। হামদর্দ ডাক্তারের সাথে যোগাযোগ করে সমস্যা খুলে বলুন আশাকরি তিনি আপনাকে সঠিক চিকিৎসা করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ