আমার লিঙ্গে বেশ কিছুদিন (প্রায় ১০-১৫ দিন) যাবৎ প্রচুর চুলকাচ্ছে। বিশেষ করে রাতে ঘুমাতে গেলে একদমই ঘুমানো যায় না। প্রতিদিন ঘুমানোর আগে অনেক্ষন চুলকানোর পরে একটু ঘুমানো যেতো। তবে সে কিছুদিন আগের কথা। 

গত ২-৩ দিন যাবৎ রাতে চুলকানোর পরেও শুয়ার পরে আবার চুলকানো ধরে। প্রচুর খারাপ অনুভব করছি। 
বিষয়টা কারো কাছে শেয়ারও করতে পারছি না। 
প্রথম দিকে লিঙ্গে দুই একটা গুটার মতো কিছু একটা দেখা দিয়েছিলো, সেগুলোতে প্রচুর চুলকানি হতো। তারপর সেগুলো বিচিতেও দেখা দিলো আর বিচিতেও অনেক চুলকানি হতে লাগলো। এত দিন চুলকানি হলেও একবার বাথরুম থেকে চুলকে আসার পরে ১-২ ঘন্টা অনেক শান্তিতে থাকতে পারতাম। আর বিশেষ করে রাতে ঘুমানোর আগে চুলকানী হলে একবার চুলকে শুয়ে পরতাম। তেমন কোন সমস্যা হতো না। এর পরে লিঙ্গের গুটি গুলো আসতে আসতে মিশে যেতে লাগলো। আর বিচিরও।

কিন্তু গত ২-৩ দিনে লিঙ্গের মাঝে নতুন আরো দুইটা গুটি দেখতে পেলাম। কাল রাতে এক মিনিটিও ঘুমাতে পারিনি চুলকানির জ্বালায়। 
আমার এখন কি করনীয়? অনুগ্রহ করে কেউ ঘরুয়া পদ্ধতিতে কোন সাহায্য করতে পারলে অনেক উপকার পেতাম। 

শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনি যে যৌন সমস্যায় ভূগছেন এটা হওয়ার অনেক কারণ আছে । আর লিঙ্গে এ ধরনের চুলকানির ব্যাপারে না দেখে শুধু কথার উপর ভিত্তি করে এর সমাধান দেয়া ঠিক হবেনা । কারণ, মানুষের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যৌন সংক্রান্ত বিষয় । এটাকে অবহেলা করা মোটেও উচিৎ না । তাই আমি আপনাকে বলবো কারো কথার উপর ভরসা করে এর সমাধান করার করবেন না । আপনি যত দ্রুত পারেন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে এই বিষয়ে সরাসরি কথা বলুন এবং তাকে আপনার লিঙ্গের অবস্থা দেখান । তাহলে উনি পরিক্ষা করে এর সঠিক সমাধান দিতে পারবে আশা করি ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি কোনো ভালো চুলকানির মলম ব্যবহার করতে পারেন তাহলেই ঠিক হয়ে যাবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পেভিসন (pevison) ক্রিম টি লাগিয়ে দেখুন উপকার আসে কিনা, আশা করি উপকারে আসবে। যদি উপকারে না আসে তবে দ্রুত চর্ম ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি লিঙ্গের আশেপাশে  সাবান লাগাবেন না। পরিস্কার ও শুকনো আন্ডারওয়ার ব্যবহার করবেন। ভিজা বা স্যাঁতসেঁতে আন্ডারওয়ার ব্যবহার করবেন না। অন্ডথলি ও লিঙ্গ চুলকাবেন না, চুলকানোর সময় বেশি কচলাবেন না। লিঙ্গ ও তার আশেপাশে অন্ডথলিতে সহ প্রতিদিন দুই বেলা করে নারকৈল তৈল লাগবেন। সাথে ফাংগিসন ক্রিম ক্রয় করবেন দাম ৪০ টাকা। ঐ নিয়মে এই ক্রিম ব্যবহার করবেন।  প্রতি সপ্তাহে অবাঞ্চিত লোম গুলো পরিস্কার করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ