আমার পেমিকা আমায় চেরে অন্যর গড়ে চলে গেচে কি করব একন বলেন সবাই।
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই সত্য অনেক কঠিন হয়। সত্যকে মেনে নিন। যা হবার হয়েছে। প্রেম করে কয়জন বিয়ে করতে পারে? ৫% নাকি আরো কম ? বাকি ৯৫% ছেলে কি বেচেঁ থাকেনা? তারা কি নতুন করে জীবন সাজায় না? চিন্তা করে দেখুন আপনার মা বাবা কত কষ্ট করে আপনাকে বড় করেছে, তারা কি আপনার থেকে কিছু আশা করেনা? আপনাকে নিয়ে কি তাদের স্বপ্ন নেই? অন্তত তাদের কথা ভেবে আপনাকে বেচেঁ থাকতে হবে। সেই মেয়ের সাথে জড়ানো আপনার সব স্মৃতি মুছে ফেলতে চেষ্টা করুন। যেমন সে মেয়ের ছবি, এসএমএস, বা কল রেকর্ড। সব সময় নিজিকে ব্যস্ত রাখুন তা হলে তার কথা কম মনে পরবে। গান শুনবেন না, প্রেমের সিনেমা দেখবেন না। শক্ত হয়ে দাঁড়ান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সামাজিক দৃষ্টিকোণ থেকে এই বিষয়টি দেখলে

প্রেম-ভালোবাসা সমাজের সাবাই ভালোভাবে নেয় না। তারা বিষয়টি এত খারাপ পথে নিয়ে যায় তা আর বলার থাকে না। এখন আপনি যদি বলেন তাকে আমি আবার আমার জীবনে ফিরে আনব কি করে? 

     ভাই জীবনে সফলতা মানেই যে জয়ী তা কিন্তু নয়। একজন হেরে গিয়েও কিন্তু জিতে যেতে পারে। প্রেম  ঠিক সেরকমই সবার  প্রেম যে সবসময় জিতবে এরকম মোটেও নয়। আপনার প্রেম হেরে গিয়োও কিন্তু জিতে গেল। মেয়েটি যদি সেখানে সূখী থাকে তবে আপনার আর কি চাই। যদি দূখের বিষয় হয় মেয়েটি সূখী নেই। তখন আপনারা বিষয়টি না বাড়িয়ে নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসুন। তাকে ফিরে পেলেই জিতে যাবেন না। মেয়েটি সূখী হলেই আপনার সূখী থাকতে হবে।

 দূঃখে থাকলে সেটা আপনাদের টান যেটা ভুলে গিয়ে আপনার নতুন জীবন শুরু করতে হবে। তবেই সেখে সঠিক সফলতা আসবে। তাছাড়া একে অপরের প্রতি এরকম হয়ে থাকলে সমাজের লোকজন খারাপ ভাববে। গালমন্দ করবে। অযাথা ঝামেলা করবে। আর মেয়েটি যদি আপনাকে ভুলে যায় তবে তো বালাই গেল।

মানবিকতা ও শান্তির দিক থেকে★

আপনি যদি সমাজে শান্তি বজায় রাখতে চান তবে সেটার জন্য তাকে ভুলে যান। মনে রাখবেন সত্যিকার ভালোবাসায় সেক্রিফাইজ থাকে। ভালোবাসা তাকেই বলে যেখানে নিজের স্বার্থ থাকে না।  দেখুন কেমন হয় যদি অন্যের বউ আপনি চুরি করে পালান। একেবারেই ভুল হবে। মানবিকতা ও শান্তি দুইটাই নষ্ট হবে এই ক্ষেত্রে। 

এখানে যদি দুইজন দুইজনকে ভুলতে পারেন তবেই সর্বাধিক থেকে শাস্তিতে থাকবেন।  ভালোবাসা হার হয় না,সর্বদা ভালোবাসা  জিতে। 

আপনার জীবন যে নষ্ট হয়েগেছে তা নয়। আপনি আপনার জীবন আবার সুন্দর করে তৈরি করতে পারেন। মনে রাখবেন 'হাজার কষ্টের মধ্যেও কিন্তু সূখ লুকিয়ে থাকে। আপনাকে শুধু জীবনের সেই সূখের পথ ধরে চলতে চেষ্টা করতে হবে। "

এখন আপনি নিজের প্রতি আত্মবিশ্বাস রেখে কাজ করুন। মনোবল কখনো করবেন না দুর্বল। আপনিও পারেন ভালোকিছু করতে যদি নিজের সাথে থাকে আত্মবিশ্বাস ও সাহস বলতে গেলে একজন প্রকৃত সফলকাম মানুষের গুণ। 

এই গুনগুলো তাকে ভুলে যেতে সাহায্য করবে। নিজেকে আর কেন তার জন্য শাস্তি দিবেন। এবার সময় এসেছে নিজে কিছু করার। মনে রাখবেন, আমাদের মাঝে খারাপ দিন আসবেই। সেগুলো ধরে না রেখে সেগুলোকে ভুলে যাওয়াই ভালো।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

আপনাকে ভাগ্য বিধান মানতেই হবে। মনে রাখবেন,আপনার প্রেমিকার বিয়ে হওয়া মানেই আপনার জীবন শেষ হয়ে গিয়েছে এমন কিছু নয়। সুতরাং তার সুন্দর ভবিষ্যৎ প্রত্যাশা করে তাকে ভুলে যাওয়ার চেষ্টা করুন। আপনি নিজেকে সব সময় ব্যস্ত রাখার চেষ্টা করুন, নামাজ পড়ুন পাঁচ ওয়াক্ত, বন্ধুবান্ধব বা আশেপাশের লোকদের সাথে মিশুন আড্ডা দিন। সময় কাটানো যায় এমন কোনো কাজে নিযুক্ত করুন।সব থেকে বড় হল নিজের ইচ্ছেশক্তি। আপনি যদি নিজেই নিজের মনকে এ ব্যাপারটি থেকে মুক্ত করতে চান তাহলে আপনি অবশ্যই পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনার তাকে ভুলে যাওয়া উচিত। এতে আপনার মঙ্গল হবে। অধিকাংশ ভালোবাসার পরিণতি বিবাহ হয় না। আপনি তাকে ভুলে যান। সে যদি নতুন বিবাহত সম্পর্কে সুখী থাকে তাহলে আপনি কিছু করতে পারবেন না। 

তার সব ছবি স্মৃতি মুছে ফেলুন। নতুন ভাবে জীবন শুরু করুন। একমুঠো ছাই কখনো রঙিন হয়ে উঠতে পারে। আপনি এগিয়ে যান। সফলতা নিশ্চই আসবে। নিজে শক্ত হয়ে দাড়ান এবং মনকে নতুনভাবে তৈরি করুন। আপনি যদি পরিবারের সাথে ও সমাজের সাথে ভালোভাবে বসবাস করতে চান, তাহলে আপনার উচিত তাকে ভুলে যাওয়া। এতে সমাজের ও আপনার মঙ্গল হবে। 

হার মানা মানেই জীবন শেষ নয়। হার মানা মানে জীবনে নতুনভাবে সাজিয়ে নেওয়া। অতীত থেকে শিক্ষা নিতে হয়। তবে অতীত ধরে বাঁচতে নেই। এখন আপনি নিজের প্রতি আত্মবিশ্বাস রেখে কাজ করুন। মনোবল কখনো করবেন না

দূর্বল করবেন না। আপনিও পারেন ভালোকিছু করতে যদি নিজের সাথে থাকে আত্মবিশ্বাস ও সাহস রাখুন। এগুলো মেনে চললে আপনি সফল হবেন। আশা করি পুণরায় স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এগুলো মেনে দেখুন সব ঠিক হয়ে যাবে ধৈর্য্য ধালন ককরুন,,১। আল্লাহকে ভয় করবেন ২। নামাজ পড়বেন ৩। ৪। সৎ কাজে আদেশ অসৎ কাজে নিষেধ করবেন ৫। মা বাবার কথা মান্য করবেন ৬। কুরআন তেলওয়াত করবেন ৭। সত্য কথা বলবেন ৮। ছোট বড় সবাইকে সালাম দেবেন ৯। বড়দের সম্মান করবেন ১০। অহংকার করবেননা এই উপদেশ গুলো আপনার জীবণে থাকলে বলব আপনি আসলে প্রকৃত সুখি♥♥

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ