আমার বয়ফ্রেন্ড আমাকে এখন আর আগের মত ভালবাসে নাহ। আবার বলে ও নাকি আমাকে বিয়ে ও করবে তাও নাকি কখনো বলেনি আমাদের মধ্যে বাজে কোনো সম্পর্ক নেই কিন্তু আমি ওকে খুব ভালবাসি আর ওকেই বিয়ে করতে চাই। এখন ওকে আমার প্রতি আবারও দুরবল করার জন্য আমি কি দুয়া পরতে পা!?? প্লিজ বলবে।।।
শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

দোয়াটি নিচের ছবিতে রয়েছে। তবে খারাপ উদ্দেশ্যে ব্যবহার করবেন না।image

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভালোবাসা বাদ দিন-যেটা জায়েজ নাই সেটার আবার দোয়া আসবে কোথা থেকে -এইসব ভন্ডামী ব্যাতীত আর কিছুই নয়।আপনাকে ছেলেটা ভালোবাসেনা তাই আপনি তাকে বিয়ে করলে সুখী হতে পারবেন না।তাই এসব ভালোবাসা এড়িয়ে চলুন। আজ ছেলেটা আপনাকে ভালোবাসবে কাল আরো সুন্দরী মেয়ে দেখলে আপনাকে ভুলে যাবে-কেননা সে আপনাকে ভালোবাসেনাই ভালোবেসেছে আপনার দেহকে। আজকাল ভালোবাসা বলতে কিছু নেই-সব যৌবনের খায়েশ মেটানোর চেষ্টা-একটা ছেলের যদি যৌবন না থাকত তাহলে সে কখনো কোনো মেয়েকে ভালোবাসতো না। কষ্ট নিবেন না।আমি সকলের কল্যাণকামী।কষ্ট পেলে ক্ষমা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যখন মায়া বাড়িয়ে লাভ হয় না তখন মায়া কাটাতে শিখতে হয়। আপনার কথা অনুযায়ী বুঝা যাচ্ছে ছেলেটি আপনাকে মন থেকে ভালোবাসে না। সে হয়ত এতদিন আপনার সাথে ভালোবাসার ছলনা করেছে । তাই আমার মনে হয় এই ছেলেটি কে বিয়ে করলে আপনি সুখি হতে পারবেন না। এখনি যদি আপনাকে সে পছন্দ না করে গুরুত্ব না দেয় তাহলে বিয়ের পরে কি করবে? তাই এই আপনি থাকে ভুলে যান। বিঃদ্রঃ ইসলামের দৃষ্টিতে বিয়ের আগে প্রেম ভালোবাসা হারাম তাই আপনি এ কাজ ত্যাগ করুন। অবৈধ প্রেমের কোনো ভিত্তি নাই । আজ আছে কাল নাই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ