আজকাল শুধু প্রেম ভালবাসার নামে শুধু ছলনা,, প্রেম ভালোবাসা করে কি লাভ এটা শুধু ক্ষতি আপনার জীবনের,  প্রেম করে কয়জন সুখী হতে পারে, আপনি ঠিক মত পড়ালেখা করেন,  আল্লাহ তাআলা আপনার কপালে যাকে লেখছেন তাকে আপনি অবশ্যই পাবেন, কারণ আল্লাহ তাআলা জোড়ায়  জোড়ায় সৃষ্টি করেছেন,  আপনি যাকে ভালবাসেন তাকে তো নাও পেতে পারেন, কিন্তু আল্লাহ তাআলা যাকে জোড়ায় জোড়ায় মিলিয়ে দিয়েছেন তাকে অবশ্যই পাবেন, প্রেম মানে কষ্ট প্রেম মানে যন্ত্রনা প্রেম মানে বেদনা তবুও মানুষ প্রেম করতে চাই প্রেমে যে মানুষ কি মজা পায় তাহা বুঝিতে পারিতে কে হই নাই,, ইসলামে বিয়ের আগে প্রেম করা কে আল্লাহতালা হারাম করে দিয়েছেন, তাই আপনি কেন প্রেম করবেন আল্লাহ তাআলা আপনার কপালে যা কে লিখেছেন তাকে আপনি অবশ্যই পাবেন, তাই প্রেম না করাই ভালো, এখন আপনার ইচ্ছা আপনার ভাল-মন্দ বুঝার জ্ঞান আছে,

Talk Doctor Online in Bissoy App
Jaxkhan

Call

পালান এতোই যখন আবেগ

Talk Doctor Online in Bissoy App
Call

বিয়ের পূর্বে প্রেম ভালোবাসা অবৈধ এসব প্রেম ভালোবাসার মাঝে কল্যাণ নাই, আছে ধ্বংস। আপনার স্যার ঠিকই বলেছে আপনি এই ছেলে কে এড়িয়ে চলুন পড়াশোনা প্রতি মনোযোগ দিন। ধর্মিয় বিধান মেনে চলুন, আপনার পরিবারের কথা মেনে চলুন। আর সম্পর্ক ত্যাগ করুন। ছেলেটি কে বলুন সত্যিই যদি সে আপনাকে ভালোবাসে তাহলে বয়স হলে আপনার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব পাঠাতে। বিঃদ্রঃ আপনাদের মত মেয়েদের জীবনেই বেশিরভাগ এই ধরনের প্রেমে জীবন ধ্বংস করে দেয়।

Talk Doctor Online in Bissoy App

Call

জীবনে প্রতিষ্ঠিত হতে চাইলে এইসব বাদ দেন।কারণ জীবনটা এক রণক্ষেত্র।তাছাড়া আজকাল প্রেম বলে কিছু নেই।তবে আপনারা যদি খাটি প্রেমিক জুটি হন তাহলে এটি চালিয়ে গিয়েও জীবনে অনেক কিছু করা সম্ভব।

Talk Doctor Online in Bissoy App