আমার লিংগ অনেক ছোট,,,, আমার সাহাদাত আংগুলের সমান উত্তেজিত অবস্থায়, ,,,,এখন বিয়ে করবো কি করবো না এটা নিয়ে খুব দুষ্চিন্তায় আছি, ,,, বউকে সন্তুষ্ট করতে কতোটুকু যথেষ্ট?  আমার বিয়ে করাটা কি উচিত হবে ?  নাকি কোন ডাক্তার দেখাব? আর ডাক্তার দেখালে ডাক্তার ইবা কি করবে ?  বিয়ে করতে খুব ভয় পাচ্ছি,, 
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত বলি আপনি আপনার মন থেকে ভয় মুছে ফেলুন। দ্বিতীয়ত হ্যা আপনি বিয়ে করতে পারবেন কোন সমস্যা নেই ৩.৫ ইঞ্চি লিঙ্গ দিয়েও স্ত্রীকে তৃপ্তি দেওয়া যায়। তবে সহবাস করতে হবে বেশি সময়( আনুমানিক ৭/৮মিনিট) ধরে।   আপনার লিঙ্গের আকৃতি উপর নয় আপনার সহবাসের  সময়ের উপর নির্ভর করবে আপনার স্ত্রীকে তৃপ্তি দেওয়া। তাই বিয়ে করতে পারেন। ডাক্তার এর কাছে গিয়ে কোন লাভ হবে না কেনো না লিঙ্গ বড় করার কোন ঔষধ নেই।  আর আপনি চাইলেও লিঙ্গে মধু ও কালোজিরার তেল মালিস করতে  পারেন এতে লিঙ্গকে উত্তেজিত করতে সাহায্য করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আপনার মনকে সাহস রাখুন।আপনি বিয়ে করতে পারেন আপনার ৩.৫ দিয়ে আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে পারেন।আপনি সহবাসে ৭/৮মিনিটে ও বেশি করতে পারেন।ডাক্তারের কাছে গিয়ে আপনার কোনো লাভ হবে না।লিঙ্গ বড় করার জন্য কোনো ঔষধ নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ