ভাইরে আমার বয়স ১৭ বছর এবং আমি হস্তমৈথুন করে আসছি আজ প্রায় ৫ বছরের কম কিন্তু আজকাল আমার শরীর পুরো দুর্বল এবং পুরো শরীর কাপছে এবং আজ দুই তিন দিন ধরে গাড়ের রগে টানছে হয়তো প্রেসারের করণে আমার সব চেয়ে বড় সম্যসা হচ্ছে আমার রাতে শরীর দুর্বল থাকে প্রেশার থাকলে যে রকম ঘাড়ে খারাপ লাগে রাতে সারা শরীর এই রকম লাগে ও অশান্তি লাগে এবং এতেই আমার হাত গিয়ে অটোমেটিক সরাসরি লিঙ্গে যায় এবং হস্তমৈথুনের করে ফেলে যা আমার ইচ্ছার বিরুদ্বে হয় কি করি আমি এখন এই হাতের বিরুদ্বে আমার জীবন শেষ হয়ে গেছেরে কি সন্দুর চেহারা ছিল আমার আর এখন আহারে আমি তো দিনের বেলায় করি না হস্তমৈথুন কিন্তু রাতে অটোমেটিক হাত চলে যায় এবং হস্তমৈথুন হয় হায়রে
শেয়ার করুন বন্ধুর সাথে

প্রথমে আপনি অবশ্যই ডাক্তারের কাছে যান। এখন বলবো আপনি  কয়েকদিনের জন্য হলেও নিজেকে কন্ট্রোল করুন সে যেভাবেই হোক।  কয়েকদিন কন্ট্রোল করলে গায়ে শক্তি আসবে শক্তির সঞ্চার হলেই কেবল এটা বাদ দেওয়া সম্ভব। তাহলে নিজে ইচ্ছা করলেই আসতে আসতে বাদ দিতে পারবেন। এর জন্য আপনি- ১। রাত্রে একা থাকবেন না ২। শক্তি বর্ধক পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত ঔষুধ খান  বা গ্লুকোজ খান। ৩। ইসলামের এই কাজের শাস্তির ভিডিও বেশি বেশি দেখুন যাতে মনে ভয় ঢোকে  এগুলো আপাতত চেষ্টা করে দেখেন  কাজে লাগবে , ইনশাআল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আপনি নিজেকে একটু পরিবর্তন করুন। মানে যে সময় আপনার উত্তেজনা হয় তখন নিজের অবস্থার কথা মনে করুন। রাতে একা না থেকে সাথে কাউকে রাখুন। এবং রাত না জেগে বিছানাতে শুয়েই ঘুমানোর চেষ্টা করুন। আর অবশ্যই ডাক্তার দেখান। সবচেয়ে বড় কথা হলো নিজের মন ঠিক করুন। কঠোর ভাবে প্রতিজ্ঞা করুন আর এই কাজ করবেন না। এবং এটাও ঠিক করুন আপনি এখন ভাবলেন করবোনা কিন্তু রাতে গিয়ে প্রতিজ্ঞার কথা ভুলে গেলেন। এটা কখনোই করা যাবেনা। আর উত্তেজনা হলে এটা ভাবুন যে আপনার শরীর/চেহারা কত নষ্ট হয়ে গেছে শুধু এই কাজের জন্য। মনোবল শক্ত করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আগে হস্তমৈথুন ছাড়ুন। আর ছাড়তে যেসব ব্যাপার আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে, সেগুলো ছুড়ে ফেলুন, সেগুলো থেকে দূরে থাকুন।

  •  পর্ণ মুভি বা চটির কালেকশন থাকলে সেগুলো এক্ষুনি নষ্ট করে ফেলুন। পুড়িয়ে বা ছিড়ে ফেলুন। হার্ডড্রাইব বা মেমরি থেকে এক্ষুনি ডিলিট করে দিন।

  •  কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বাথরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উত্তেজিত থাকেন, বা হঠাত কোন সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে সাথে সাথে কোন শারীরিক পরিশ্রমের কাজে লাগে যান। 

  • যেমন বুকডন বা অন্য কোন ব্যায়াম করতে পারেন। যতক্ষণ না শরীর ক্লান্ত হয়ে যায়, অর্থাৎ হস্তমৈথুন করার মত আর শক্তি না থাকে, ততক্ষণ পর্যন্ত সেই কাজ বা ব্যায়াম করুন।

  •  গোসল করার সময় এমন ইচ্ছে জাগলে শুধু ঠাণ্ডা পানি ব্যবহার করুন এবং দ্রুত গোসল ছেড়ে বাথরুম থেকে বের হয়ে আসুন।


এছাড়াও খুব বেশি শারীরিক সমস্যা হলে ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আপনাকে অন্য উত্তরগুলোতে প্রয় সব গুরুত্তপূণর্ণ টিপসই দিয়েছেন।তাই ওগুলো আর নতুন করে লিখলাম না।তবে একটা উপায় অবলম্বন করলে এটা থেকে বিরত থাকতে পারবেন আশা করি।আর তা হলো আপনি রাত্রে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সময় কাটান।আর যখন অন্যদের সাথে গল্প বা অন্য কোনোভাবে সময় কাটাতে কাটাতে চোখে ঘুম চলে আসবে তখন সাথে সাথে গিয়ে বিছানায় শুয়ে পড়ুন এবং ঘুমিয়ে পড়ুন।আর চোখে ঘুম পুরোপুরি না আসা পর্যন্ত বিছানায় যাবেন না।তাহলে আপনি এ কাজ থেকে বাচতে পারবেন।আর সুস্থ্য জীবনে ফিরে যেতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ধর্মিয় বিষয়ে জ্ঞান অর্জন করুন। সঠিক ভাবে আপনার ধর্ম পালন করুন। এবং ধর্মিয় বিষয়ে সময় দিন। সবসময় ব্যাস্ত থাকুন। নিজের ক্যারিয়ার নিয়ে চিন্তা করুন । কোনো ধরনের যৌন চিন্তা করবেন না। আর কখন হস্তমৈতন করবেন না। নিজে কে সাবধান করুন। হস্তমৈতন এর খারাপ দিক গুলো চিন্তা করুন। আর কখন একা থাকবেন না ।সবসময় পরিবারের মানুষের সাথে সময় দিন। নিয়মিত টেনশন মুক্ত থাকুন , পর্যাপ্ত ঘুমান। পুষ্টিকর খাবার বেশি করে খান। পানি পান করুন পর্যাপ্ত। আর শরিলের সক্ষমতা ফিরিয়ে আনতে "জিও ভিটা "সিরাপটি সেবন করুন। ৪৫০ মিলি ২০০ টাকার ভিতর কিনতে পারবেন। বিঃদ্রঃ "জিও ভিটা" সিরাপ ১/২ টির বেশি সেবন করবেন না, এই সিরাপটি তে পার্শপ্রতিক্রিয়া আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনার সমস্ত সমস্যার মূল কারন হলো হস্তমৈথুন করা যার কারনে আজ আপনার এতো সমস্যা প্রভাব ফেলেছে । তাই প্রথমত আপনি হস্তমৈথুন পরিত্যাগ করুন ।  তবে আপনার সমস্যা গুলো ছাড়াও আরো কিছু সমস্যা আছে যা হস্তমৈথুন করার কারনে প্রভাব ফেলে। 

  1. কানে শোঁ শোঁ আওয়াজ অনুভূত হয়।
  2. সর্বদা খিটখিটে মেজাজ থাকে।
  3.  সকালে ঘুম থেকে উঠলে শরীর কাহিল (ক্লান্ত) হয়ে পড়ে।
  4.  শরীরের জোড়ায় জোড়ায় ব্যথা অনুভব হয় এবং চোখে ঝাপসা দেখে।
  5. বীর্য পাতলা হয়ে যাওয়ার কারনে সর্বদা সামান্য সামান্য বীর্য নির্গত হতে থাকে, প্রস্রাবের নালীতে বীর্য জমে থাকে ও দুর্গন্ধের সৃষ্টি হয়। ফলে প্রস্রাবের নালীতে ক্ষত হয়ে যায় এবং ক্ষতস্থান হতে পুঁজ বের হয়।
  6. প্রথমে প্রথমে প্রস্রাবের সময় সামান্য জ্বালা যন্ত্রনা অনুভব হয়।
  7.  পরবর্তীতে প্রস্রাবের সাথে পুঁজ বের হয়।
  8. এমনকি গলোরিয়া রোগে আক্রান্ত হয়ে জীবনকে এমনই তিক্ত করে তোলে, যার ফলে মানুষ মৃত্যুকে আহ্বান করতে থাকে।
  9.  অতঃপর প্রস্রাবের সময় তীব্র জ্বালা যন্ত্রণা সৃষ্টি হয়।
  10.  বীর্য পাতলা হয়ে যাওয়ার কারণে কোন কল্পনা ব্যতীত প্রস্রাবের আগে বা পরে প্রস্রাবের সাথে বীর্য নির্গত হয়। একে প্রমেহ রোগ বলা হয়, যা কঠিন কঠিন রোগ সমূহের মূল।
  11. অঙ্গ বিকল হয়ে যায়।
  12. । মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।
  13. । মেরুদন্ড দূর্বল হয়ে পড়ে।
  14.  বিবাহের যোগ্যতা হারিয়ে ফেলে।
  15.  যদিও স্ত্রীর সাথে মিলন করার ক্ষেত্রে সফলও হয়, কিন্তু সন্তান সন্তুতি জন্ম নেয় না, ফলে নিঃসন্তান থেকে যায়।
  16.  কোমরে ব্যথা অনুভব হয়।
  17.  চেহারা হলুদ বর্ণ ধারন করে।
  18. এছাড়াও আরো অনেক প্রভাব আছে যা শরিরের জন্য মারাত্মক ক্ষতিকর তা এখান থেকে দেখে নিন।

আপনার শারীরিক  সমস্যা থেকে মুক্তি  পাবার জন্য কিছু নিয়ম মেনে চলবেন যা আপনার শরীর ও মনের জন্য প্রয়োজনিয়।
  • হস্তমৈথুন করবেন না। ব্যায়াম করবেন।
  • লিঙ্গ উত্তেজিত হলে লিঙ্গে হাত দিবেন না। বা লিঙ্গ উত্তেজিত হলে হাটাহাটি করবেন।
  • একাই রাতে ঘুমাবেন না।
  • পর্নগ্রাফী দেখবেন না 
  • যৌন বিষায়ক চিন্তাভাবনা করবেন না। 
  • বন্ধুত্ব পূর্ণ সুস্থ সুন্দর সম্পর্ক সৃষ্টি করবেন। 
  • কোন পর্নগ্রাফী দেখবেন না শোয়ার আগে বা শোয়ার সময়।< 
  • ঢিলাঢালা পোশাক পড়বেন সব সময়।< 
  • টাইট আন্ডারওয়ার পরবেন না।  
  • দুঃশ্চিন্তা কমাবেন । < 
  • পর্যাপ্ত পরিমানে ঘুম ও বিশ্রাম নেবেন।< 
  • বেশি করে পানি পান করবেন।< 
  • নিয়মিত স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাদ্যখাবেন।< >
  • আপনার smoking বা alcohol এর অভ্যাস থাকলে তা পরিহার করুন আস্তে আস্তে।
  • শুধু বাম কাদ ও ডান কাদ হয়ে ঘুমাবেন।
  • লিঙ্গ বিছানার সাথে ঘসানোর চেস্ট করবেন না। 
  •  মাছ,মাংস,দুধ,শিদ্ধডিম  দুপুরবেলা খাবেন অবশ্যই ।
আপনার শারীরিক সমস্যা জন্য একজন ডাক্তারের পরামর্শে ভিটামিন, ক্যালসিয়াম এর ঔষধ খান 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ