একটি মাদরাসার বিদায় ও দোয়া মাহফিলে, শিক্ষকদের, ছাত্র/ছাত্রী, সভাপতি, কমিটিদের আমন্ত্রণ পত্র। আমি আলিম পরিক্ষার্থী এখন ১৪ মার্চ আমাদের বিদায় ও দোয়া মাহফিল এখন সবাইকে আমন্ত্রণ করার জন্য আমি কার্ড তৈরি করি কার্ডের ভিতর লিখেছিলাম। 

বিসমিল্লাহির রাহমানির রাহিম 
সুধী, আসছে আগামী ১৪ মার্চ ২০১৯ রোজ বৃহস্পতিবার, স্থান: শৈলজানী আলিম মাদরাসায় আলিম পরিক্ষার্থী কর্তৃক আয়োজিত, বিদায়ী ছাত্র-ছাত্রীদের উপলক্ষ্যে দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত বিধায় ও সংবর্ধনা অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি একান্ত কামনা করছি। 
সৈজন্য: আলিম পরিক্ষার্থী ২০১৯। 
এখন আমার প্রশ্নটি হল এই আমন্ত্রণ পত্রটিতে কি সাধারণ ভাবে কোনো ভুল আছে? আর এখানে কি ধরনের ভুল হয়েছে গ্রামারটিক কি ধরনের ভুল? বিঃদ্রঃ সাময়িক স্বল্পতার কারনে এই কার্ডটি দিয়ে কি কাজ চালানো যায় না? এটা আমন্ত্রণ পত্রটিতে কি খুব বড় ধরনের ভুল হয়েছে লেখায়? প্লিজ সবাই উত্তর করুন সবার মমতামত আশাকরি।

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার নিমন্ত্রণপত্রটিতে কিছু ভুল তো আছেই। আমি প্যারা যেভাবে দিয়েছি সেভাবে হলে বিন্যাস সঠিক আছে। এছাড়া ভেতরের বানান এখন ভুল করেছেন না ঐখানেই ভুল তা জানা নেই।  বানান ভুল হলো→ বিধায়>বিদায়, সৈজন্য>সৌজন্যে।  এছাড়া একটি ভুল হচ্ছে পরীক্ষার্থী>পরীক্ষার্থীবৃন্দ।  এসকল ভুল তেমন চোখে পড়বে না হয়তো। তারপরও একটি নিমন্ত্রণপত্রও অনেক সমোলচনার বিষয় হতে। যে বিদায় অনুষ্ঠানের নিমন্ত্রণপত্রে ভুল থাকবে সেই প্রতিষ্ঠানের ফলাফল নিয়ে প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। তাই সম্ভব হলে সংশোধন করে নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হ্যাঁ আপনার এইটি ভুল হয়ে গেছে।বিদায় সৌজন্য ভুল হয়ে গেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ