স্কিন সাইন ব্যবহারের কারণ এ মুখের চামড়া পুড়ে গেছলো প্রায় এক বছর আগে অনেক কষ্টে কিছুটা ঠিক হয়ে ছিলো কিন্তু এখনো হালকা রৌদে গেলে ভেসে উঠে। এখন আমার করনীয় কি প্লিজ বলবেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি নিম্নোক্ত নিয়মগুলো মেনে চলুন 

আশা করি সমাধান পাবেন।

  • কাঁচা দুধ হাতে নিয়ে মুখে আলতো ভাবে ডলুন। ১০ মিনিট পর মুখ ধুয়ে ফেলুন। মুখে কাঁচা দুধ দিলে আপনার মুখের পোড়া ভাব চলে যাবে এবং মুখ হয়ে উঠবে সুন্দর ও মসৃণ।
  • লেবুর রস মুখে লাগিয়ে ৫ থেকে ১০ মিনিট পর মুখ ধুয়ে ফেলুন। এতে আপনার মুখের দাগ দূর হয়ে যাবে।
  • মুখে মধু দিতে পারেন মুখে মধু দিলে পোড়া ভাব দূর হয়ে যাবে।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি নিচের ব্রণের দাগ দূর করতে নিচের প্যাক ব্যবহার করুন - - ১. একটি পাত্রে ১ চা চামচ গুঁড়া দুধ, ২ চা চামচ লেবুর রস আর ১/২ চা চামচ মধুর, টমেটোর রস সাথে মিশিয়ে নিতে হবে। এবার পুরো মুখে ১০ মিনিট রেখে ধুয়ে ফেলুন। ত্বক পরিষ্কার হয়ার সাথে সাথে আগের তুলনায় অনেকটা উজ্জ্বল হয়ে উঠবে এবং ত্বকের দাগ দূর হবে। - ২. সারারাত ১ টেবিল চামচ ওট মিল ভিজিয়ে রেখে সকালে এটি পেস্ট করে এর সাথে ১ টেবিল চামচ টক দই, টমেটোর রস ও গোলাপজল মিশিয়ে মাস্ক তৈরি করুন। এটি নিশ্চিতভাবে ত্বক দাগ দূর করে। - ৩. আলু খোসার পেস্ট ও লেবুর রস নিয়মিত ত্বকে লাগান। নিয়মিত ব্যবহারে ত্বক উজ্জ্বল আর ফ্রেশ, দাগ দূর হবে অথবা আলুর টুকরো করে স্নানের পূর্বে মুখে ১০ মিনিট ঘষুন। - 4. ১ চা চামচ টমেটো বা লেবুর রসের সাথে মিশিয়ে মুখের ত্বকে লাগান নিয়মিত। অবশ্যই ত্বক এর দাগ দূর হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ