আমার বয়স ১৬ বছর,,একজন ভালো স্টুডেন্ট..আমি ভুল করে ১১ বছর বয়সে হস্তমৈথুনে আসক্ত হয়ে পরি...প্রতিবার হস্তমৈথুন করার সময় আমার লজ্জাস্থান হতে অনেক বীর্য বের হতো..এটি করার সময় আমি সাবান ব্যাবহার করতাম..যার কারনে এখন আমি খুবই কষ্টে আছি..আমার প্রশাবের সাথে প্রতিনিয়ত পাতলা বীর্য যায়..লিঙ্গ একেবারে নিস্তেজ হয়ে গেছে..কী করব বুঝতে পারছি না...এখন যেই সময় আমার 

স্কুলে আনন্দ ও মন দিয়ে পড়াশুনা করার কথা সেখানে আমি কষ্টে দিন পার করছি,,আমার সমস্যাগুলো হলো :-
১. লিঙ্গ নিস্তেজ হয়ে পড়েছে
২. মানুসিক Depression এ প্রায়ই থাকি 
৩. প্রশাবে পাতলা ধাতু যায় 
৪. মুখমন্ডল জীর্নশীর্ন হয়ে পড়েছে,,
৫. শরীর শুকিয়ে গেছে,,আর দুর্বল হয়ে গেছি
 """আমি কি আর আমার পূর্বের জীবন ফিরে পাবো না??আমার ভবিষ্যত কী বির্পযস্ত??আল্লাহর কাছে ক্ষমা চেয়েছি ,,তিনি কি আমাকে  এই গুনাহ হতে মাফ করবেন না?? আমার কী মরে যাওয়া উচিত??

শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার এ সমস‍্যা থেকে উত্তরণের জন‍্য আপনাকে যা যা করতে হবেঃ ১। চিরদিনের জন‍্য হস্তমৈথুন করা ছেড়ে দিতে হবে। ২। অশ্লীলতার ধারে কাছেও যাওয়া যাবে না। ৩। নিয়মিত সকালে ঘুম থেকে উঠে আধা গ্লাস গাভীর দুধ এবং রাতে ঘুমানোর পূর্বে আধা গ্লাস গাভীর দুধ খাবেন। ৪। প্রতিদিন সকালে ১টি সিদ্ধ ডিম ও রাতে ১টি সিদ্ধ ডিম খাবেন। ৫। নিয়মিত বিকালে ১-২ চা চামচ মধু খাবেন। ৬। কালোজিরার ভর্তা দিয়ে ভাত খাবেন। কালোজিরার ভর্তা মুড়ির সাথে মেখেও খেতে পারেন। ৭। প্রতিদিন ২-৩ কোয়া কাঁচা রসুন চিবিয়ে খাবেন। কাঁচা রসুনের ভর্তা দিয়ে ভাতও খেতে পারেন। ৮। নিয়মিত দুধের সর খান। ৯। গরুর গোশত ও গরুর কলিজা খান। ১০। মিষ্টি কুমড়া ও মাষকলাই ডাল খান। ১১। নিয়মিত খুবই হালকাভাবে লিঙ্গে কয়েক ফোঁটা মধু মালিশ করুন। ১২। ভাত ও ভাতের মাড় খান। ১৩। হস্তমৈথুনের ক্ষতি থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা সময়সাপেক্ষ। তবে স্বাভাবিক জীবনে ফিরে আসা অবশ্যই সম্ভব। নিয়মিত উপরোক্ত নিয়মগুলো অনুসরণ করলে ৩-৬ মাসের মধ‍্যে পূর্ণ স্বাভাবিক জীবনে ফিরে আসা সম্ভব। ধন‍্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ