আমি একটা ছেলের প্রতি দুর্বল হচ্ছি।আমার ধারণা আমি তার প্রেমে পড়ে গেছি।কিন্তু আমি কারো সাথে রিলেশন করতে চাইনা।তাই ছেলেটি আমায় প্রোপোজ করলে আমি না করে দিই।সে আমার উপর রাগ করে ঢাকা চলে যায়।তার যাওয়ার পর আমি আরো ভেঙ্গে পড়েছি।এখন আমি কি করবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার এখন উচিত সবসময় নিজের কাজে ব্যস্ত থাকা। এবং বান্ধবি সহপাঠীদের সাথে মন খোলে চলাফেরা করা আনন্দ করা। এবং ছেলেটির কথা একদম মন থেকে মুছে ফেলার চেষ্টা করা। আর যদিও ছেলেটির কথা মনে আসে তাহলে আপনার উচিত তার কথা মনে আসলে এড়িয়ে যাওয়া। আর সবসময় আপনার উচিত নিজের ক্যারিয়ার নিয়ে চিন্তা করা। আর সবসময় ধর্মিয় বিষয়ের প্রতি গুরুত্ব দিন আশাকরি আপনি ছেলেটিকে ভুলে যেতে সক্ষম হবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা আসলে প্রেমে পড়ার লক্ষণ। প্রেম কারো কাছে বলে আসে না। আবার তার কি দেখে ভালো লাগে সেটাও বলতে পারে না। ভালো ভালোবাসা এমনি হয়। আপনি ও রাগ করে ঢাকা আসাতে আরও বেশি চিন্তিত। আপনার উচিৎ ওকে বলা ওর আবেদন গ্রহন করা। আর হ্যা আমি জানতে চেয়েছেন কোনো ছেলের এফেক্ট না হওয়ার উপায় কি আমি তখনি কোনো ছেলের প্রতি এফেক্ট হবেন না যখন আপনার কোনো ছেলের সাথে বন্ধুত্ব থাকবে না। মানুষ হিসাবে এটা অনেক কঠিন কাজ। কেনো না ছেলে মেয়ে একে অন্যর পরিপূরক। আপনি যদি কোনো দিন প্রেমে পড়তে নাও চান তবু আপনাকে প্রেমে পড়তেই হবে। আশা করি আপনার কথার জবাব দিতে পেরেছি। ধন্যবা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আপনি নিম্নোক্ত কিছু কাজ করুন।

- পরিবারকে গুরুত্ব দিন এবং পরিবারের সবার সাথে মিলেমিশে থাকার চেষ্টা করুন।
- আপনি একা থাকবেন না। একা থাকলে পুরনো দিনের এবং স্মৃতি বা তার কথা খুব মনে পড়ে তাই আপনি একজন বন্ধু নির্বাচন করুন।
- সব সময় নিজেকে কোন কাজে ব্যস্ত রাখুন।
- নিজের মনকে সবসময় শান্ত রাখার চেষ্টা করুন এবং সবার সাথে মিলেমিশে থাকুন।
- ফ্যান্টাসি বিষয়টিই মানুষকে হাসিয়ে তোলে এবং মানসিকভাবে সবসময় সতেজ রাখে। এ কারণে ফ্যান্টাসি বিভিন্ন ধরনের কবিতা, গল্প, উপন্যাস জাতীয় সাহিত্য পড়ুন। এছাড়া আপনার পাঠ্যবইয়ের সাহিত্য পড়ুন। দেখবেন আপনি বেশ প্রাণবন্ত হয়ে উঠেছেন।
- অবসর সময়ে কোন কাজ না থাকলে গান শুনতে পারেন।
- ধর্মীয় অনুশাসন মেনে চলুন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ