আমার বয়স ৩১ বছর। স্কুল লাইফ থেকেই অামার হস্তমৈথুন এর অভ্যাস হয়ে যায়। টানা কয়েক বছর করার পর, মাথা বেথা ও অন্যান্য কিছু সমস্যার কারনে বেশ কিছু দিন বন্ধ রাখি, কিন্তু এখনো মাসে ২/১ বার হস্তমৈথুন করে ফেলি। বর্তমানে অামি নানা বিধ সমস্যার সমমুখীন হচ্ছি। যেমনঃঅামার লিঙ্গটি বাম দিকে বেকে গেছে, আকারে খুবি ছোট হয়ে গেছে, মাত্র কয়েক সেকেন্ডের মধ্যেই বির্যপাত হয়ে যায়। ২/৩ নালে প্রস্রাব, লিংগের বাম অংশ ও বাম অন্ডকোষ অবষ মনে হয়। বাম অন্ডকোষে মাঝে মদ্ধে বেথাও করে। এই অবস্থায় আমি কি করতে পারি? Please Help Me
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই আপনার অবস্থা পড়ে বুঝা যায় দীর্ঘদিনের এই বদ অভ্যাসগুলোর প্রভাব আপনার শরীরে এখন দেখা দিয়েছে।আপনার জন্য প্রথম কাজ হলো আপনাকে মাস্টারব্যাশনের বদ অভ্যাসটি টোটালি ছেড়ে দিতে হবে।ভালো পুষ্টিকর খাবার নিয়মিত খেতে হবে।আর সবচেয়ে বড় পরামর্শ হলো আপনি একজন যৌনরোগ বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হোন এবং উনাকে আপনার সমস্যা বিস্তারিতভাবে বলুন।আশা করি ডাক্তারের সাজেস্ট মতো চললে আপনি তাড়াতাড়ি এ সমস্যা কাটিয়ে উঠতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি নিজেই বুঝতে পারছেন যে,আপনার কেন এই সমস্যাগুলো হচ্ছে, এই বদ-অভ্যাস থাকার জন্যই আপনার এতো সব সমস্যা হচ্ছে,।তাই আপনি টোটালি এটা ছেড়ে দিন। এটা খুব জঘন্য একটি কাজ।ইসলাম ধর্মে এটি নিষিদ্ধ এবং এর জন্য কঠিন শাস্তি রয়েছে,। এখন থেকে আপনি ধর্মীয় সকল কাজে নিজেকে মনোনিবেশ করুন,নামাজ পড়ুন দৈনিক পাঁচওয়াক্ত ।নিজেকে বুঝান এটি খুব জঘন্য কাজ। ঘাবড়ে যাবেন না,নিজেকে টেনশন মুক্ত রাখুন সবসময়। পুষ্টিকর খাবার গ্রহণ করুন প্রতিদিন। আর আপনি একজন অভিজ্ঞতা সম্পন্ন হোমিও ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন ।এধরনের রোগে হোমিও ডাক্তারের পরামর্শ খুব ভালো ফলদায়ক, ।।।তাই আপনি হোমিওপ্যাথি চিকিৎসা গ্রহণ করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

চিকিৎসাঃ___________________ টক দ্রব্যাদি পরিহার করুন। হস্তমৈথুন ত্যাগ করুন। শরীর ম্যাসাজ এবং হালকা ব্যায়াম করুন। অতিরিক্ত দুঃশ্চিন্তা ও মানসিক চাপ এড়িয়ে চলুন।পর্যাপ্ত ঘুমান। ঔষধঃ ক্যাপসুল জিনটোন- ১ ক্যাপসুল দিনে ২ বার খাওয়ার পর সেব্য। ট্যাবলেট ফ্রোডেক্স- ২ ট্যাবলেট দিনে ২ বার দুধসহ সেব্য। ক্যাপসুল এনডিউরেক্স- ২ ক্যাপসুল দিনে ২ বার দুধসহ সেব্য। ক্যাপসুল লিবিডেক্স-২ ক্যাপসুল দিনে ২ বার দুধসহ সেব্য। লুবূব কবীর- ১ চা চামচ দিনে ২ বার সেব্য। সিরাপ জিনসেন্ট- ২-৪ চা চামচ দিনে ২ বার সেব্য। বিঃদ্রঃ হামদর্দ এর ডাক্তারের পরামর্শে সব ঔষধ গুলো দুই মাস সেবন করুন। নিয়মিত সকালে রাতে কালোজিরা খান। প্রতিদিন দুই কোয়া রসুস খান ইনশা আল্লাহ আপনি ১০০% যৌন শক্তি ফিরে পাবেন। আপনার শরিলের এবং মানসিক উন্নতি হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ