আমি গত ১মাসে ২ বার হস্তমৈথুন করেছি।এটা মোটামুটি বাদ দিয়ে দিতেছি।আমার সমস্যা হল আমি  যখন আমার আশেপাশের কোন পরিচিত মেয়েকে কল্পনা করে হৈস্তমৈথুন করি তখন ৩০ সেকেন্ড এর মধ্যে বীর্যপাত হয়ে যায়।কিন্তু আমি যখন অন্যমনস্ক হয়ে হৈস্তমৈথুন করি তখন ১০ মিনিটেও  বীর্যপাত হয় না। আমি অবিবাহিত এবং আমি প্রায় সময়ই যৌন চিন্তাভাবনা করি এসব চিন্তাভাবনার কারনে মাঝে মাঝে নিজের সেক্স কনফিডেন্স কমে যায়। আমার লিঙ্গ কোন কিছু দেখামাএ খুব দ্রুত উত্তেজিত হয় আবার খুব দ্রুতই নিস্তেজ হয়ে পড়ে। অভিজ্ঞদের কাছে জানতে চাই আমার কি দ্রুত বীর্যপাত সমস্যা আছে? আর একবার বীর্যপাত করার পর লিঙ্গের স্বাভাবিক উথান সময় কতক্ষন??   
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা আপনার বিবাহিতা জীবনে স্ত্রী মিলনে দ্রুত বীর্যপাত হতে পারে। আর এখন যদি আপনি হস্তমৈথুন করার মাধ্যমে বা কোন সেক্সুয়াল চিন্তাভাবনা করার মাধ্যমে দ্রুত বীর্যপাত হওয়াতে যদি মনে করেন যে আপনার দ্রুত বীর্যপাত হচ্ছে তাহলে তা বোকামি ছাড়া কিছুই না কেনো না সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনা করে হস্তমৈথুন করলে  দ্রুত বীর্যপাত  হবেই আর হস্তমৈথুন করা মানেই দ্রুত বীর্যপাত করা  তাই অবিবাহিত জীবনে স্ত্রী সহবাস ছাড়া আপনার দ্রুত বীর্যপাত হয় কিনা তা বোঝাই মুশকিল। 

 

এই যুগে বেশির ভাগ যুবক পর্নোগ্রাফি তে আসক্তর ফলে তারা হস্তমৈথুন করতে বাদ্ধ হয়।ফলে  বিবাহিতা জীবনে স্ত্রী সহবাসে সন্তান জন্মদানে ব্যার্থ হচ্ছে  ইহার মূল কারন অতিরিক্ত হস্তমৈথুন করা ।  


যদি আপনি বিবাহিতা জীবনে  স্ত্রী সহবাসে সুখে থাকতে চান তাহলে আজ থেকে পরিত্যাগ করুন হস্তমৈথুন করা পর্নোগ্রাফি দেখা সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনা করা। কোন মেয়ের প্রতি বন্ধুত্বসুলভ আচর করুন বা তাদের কে ছোট বোন বা বড় বোন হিসাবে সন্মান করুন। মনে রাখবেন  অন্যের কাছ থেকে সন্মান পেতে হলে আগে আপনাকে সন্মান দিতে হবে। 


নিয়মিত স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার খাবেন দুপুরবেলা দুধ, সিদ্ধডিম  খাবেন। সকালে খালিপেটে ইসুবগুলের ভুসির শর্বত খাবেন।  যৌন বিষয়ে চিন্তাভাবনা মুক্ত থাকুন এতেই আপনার মঙ্গল।

আপনার সুস্থ্য কামনা রইলো। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ