আমি আগে কখনো হস্তমৈথুন করি নি। আগে গত দুই মাস আগেও স্ত্রী এর সঙ্গে সহবাস করেছি। কিন্তু শীত শুরু হবার পর থেকে সহবাস করার সময় লিঙ্গ শক্ত হচ্ছে না। যৌন উত্তেজনা ও সৃষ্টি হচ্ছে না। কিন্তু দুই মাস আগে বউ এর গাল স্পর্শ করলেই লিঙ্গ শক্ত হয়ে যেতো!আর হ্যা আমি কোনো মাদক গ্রহন করি না। কেউ দয়া করে একটু সাহায্য করুন।এটা কি আমার কোনো সমস্যা?  নাকি ভয় বা টেনশন এ এমন হচ্ছে? নাকি শীত কাল দেখে এ সমস্যা হচ্ছে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

পুষ্টিকর খাবার খান, আঙ্গুর খেলে সাথে সাথে রেজাল্ট পাবেন,, সকালে উঠে কালজিরা আর মধু খেতে পারেন,,,,রাতে পরিষ্কার পানিতে সামান্য ছোলা ভিজিয়ে রেখে সকালে একটা একটা চিবিয়ে খেতে পারেন, আর পানিতে মধু দিয়ে খেয়ে ফেলবেন,,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি  কোন দুশ্চিন্তা করবেন না। আপনার সমস্যা  ঠিক হবে। এর জন্য আপনি মধু দিয়ে ২ কোয়া রসুন খাবেন রাতে খাবার পর গরম দুধ বা পানি খাবেন টানা ১ সপ্তাহ খেতে থাকুন আর লিঙ্গে মধু মালিস করবেন ।  এবং প্রতিনিয়ত কালোজিরা, কলা,আংগুর ফল,কমলালেবু, খাবেন। এবং সেই সাথে স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার খাওয়ার চেস্টা করবেন।  এবং    হোমিওপ্যাথিক ডাক্তারের চিকিৎসা নিয়ে ঔষধ খেতে পারেন।   মনে রাখবেন যৌন উত্তেজনামূলক কোন ট্যাবলেট খাবেন না। এতে স্ট্রোক হওয়ার সম্ভাবনা থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ