বিয়ে করেছি  ৩ মাস চলছে। এক সপ্তাহ ধরে একবার ও পেনিস দাড়ায়নি।বউ প্রচুর কান্না করে। আমার ও বুক ফাটা কান্ন্া। কি করবো ? বয়স ৩২ বছর।পেনিস সারে তিন  ইচ্ঞি। বউ বলছে কিছু একটা করতে আমি কি করবো? মৃত্যু কি সমাধান।
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

 রোগ আছে আবার সেই রোগের    সঠিক  চিকিৎসা ও   সমাধান আছে। আপনার সমস্যার জন্য আপনি প্রতিদিন নিয়মিত করে পুষ্টিকর খাবার ও সুষম খাবার খাওয়ার চেস্টা করুন সেই সাথে সিদ্ধডিম, কলা,মধু,সকালে খালিপেটে ইসুবগুলের ভুসি,ও কালোজিরা খাবেন ।প্রতিরাতে মধু দিয়ে ২-৩ কোয়া রসুন খাবেন ,সপ্তাহে ১ বার সহবাস করবেন (সহবাসের  আগে

লিঙ্গে মধু ও কালোজিরার তৈল মালিস করবেন) সহবাস করার জন্য তারাহুড়া করবেন না, পর্ণছবি দেখবেন না বা হস্তমৈথুন করবেন না।এবং সেই সাথে   হোমিওপ্যাথিক   বিিশেষজ্ঞ ডাক্তার  এর চিকিৎসা নিবেন, প্লিজ চিকিৎসা করতে কোন অবহেলা করবেন না।

 তবে মনে রাখবেন মৃত্যু বরণ করলেই সব সমস্যার সমাধান হয় না এতে আরো সমস্যা বেশি হবে। চেস্ট করুন নিজেকে বদলে নিতে। আর মৃত্যু বরণ করলেই যেকোন সমস্যার সমাধান হলে, মানুষের বেঁচে থাকার আকাঙ্ক্ষাই থাকতো না। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

এমতাবস্থায় আপনি মানসিকভাবে ভেঙ্গে পড়বেননা। সেক্স ভোরের দিকে করবেন এসময় শরীরে হরমোনের পরিমান বেশি থাকে ফলে লিঙ্গ সহজেই উত্তেজিত হয়। সেক্স সপ্তাহে সর্বোচ্চ ২দিন করবেন। প্রতিদিন দুধ,ডিম,কাচা রসুন ও পেয়াজ,বাদাম,মধু,খেজুর ,ডালিম ইত্যাদি এছাড়াও পুষ্টিকর শাকসবজি খেতে চেষ্টা করবেন। অত্যধিক পরিশ্রম করবেন না তবে রোদে কিছুক্ষন থাকতে পারেন এতে উপকার হবে। অনেকেই লিঙ্গে মধু,তেল মালিশ করতে বলে এটা ভুয়া তাই এড়িয়ে যাবেন। *আপনি একজন হোমিওপ্যথি চিকিৎসক এর পরামর্শ নিন। **আজেবাজে চিন্তা থেকে উভয়েই দুরে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ