যৌনমিলনে কারা বেশি মজা পায়, এমন প্রশ্নের উত্তরে অনেকে একটা উদাহরন দেয় যে, " যদি আপনার নাক/কান চুলকায় তখন হাত দিয়ে চুলকালে হাত বেশি মজা পাবে নাকি নাক/কান? নিশ্চয় নাক/কান " এই উদাহরনটা কি সঠিক? বা সঠিক নয় কেন?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

উদাহরণ টা সম্পূর্ণ ভুল এবং এর কোন বৈজ্ঞানিক ভিত্তিও নাই|কারণ নাক ও কানের বিপরীত কোন জিনিসের প্রতি আকর্ষন নাই| কিন্তু যৌনাঙ্গের ক্ষেত্রে বিপরীত লিঙ্গের প্রতি প্রবল আকর্ষন থাকে|একে অপরের মধ্যে এই আকর্ষন থেকে বোঝা যায় যৌন মিলনে উভয়ই মজা পায়| উদাহরণ অনুযায়ী শুধু নারীরা মজা পায়|যদি নারীরা একাই মজা পেত তাহলে ছেলেরা মিলনের জন্য কখনো এতটা মুখিয়ে থাকত না| যারা এ উদাহরণ দেয় তারা এ বিষয়ে একটুও ভেবে চিন্তে দেখে না|তাই এ উদাহরণের কোন সত্যতা নাই|আর যৌন মিলনে উভয়ই পরিপূর্ণ সুখ ও মজা অনুভব করে থাকে|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনার সাথে আমি সহমত নই। আপনার উদাহরণ টি ১০০% সঠিক নয় যৌন মিলনের ক্ষেত্রে। 

  • নিচে দেখুন আপনার উদাহরণের বিশ্লেষণ। 
আপনি বললেন যে " যদি আপনার নাক/কান চুলকায় তখন হাত দিয়ে চুলকালে হাত বেশি মজা পাবে নাকি নাক/কান? নিশ্চয় নাক/কান "  হ্যা আমি বলবো এই উদাহরনটা ১০০%  সঠিক। তবে যৌন মিলনের ক্ষেত্রে ১% সঠিক নয়। আচ্চা আমি আপনাকে একটা প্রশ্ন করি 
  1. ,প্রশ্ন হলো :-আপনি কি করে বুঝলেন যে হাতের মাধ্যমে কান চুলকালে কান মজা পেলো  হাত মজা পেলো না।
 আসলে হাত তো  কথা বলতে পারে না।  আর কানও কথা  বলতে পারে না তাহলে কিভাবে বুঝবেন যে হাতের মাধ্যমে কান মজা পেলো। আসলে একজন মানুষের দেহের অঙ্গ হলো হাত, পা, কান, নাক, আপনি  হাত দিয়ে কান চুলকালে মজা আপনি পাবেন। হাত দিয়ে পা ও ঘা চুলকালে মজা আপনিই পাবেন। এখানে অন্য কেউ মজা পেলো না, কেনো না দেহ টি আপনার । আশা করি বিশ্লেষণ টি বুঝতে পেরেছেন।

  • নিচে দেখুন যৌন মিলনের ক্ষেত্রে মজা পাওয়া বিশ্লেষণ ।
  যৌন মিলনের ক্ষেত্রে  দুই জনেই মজা পাবে। কারণ  এখানে দুই টি দেহ আলাদা আলদা স্ত্রী মজা না পেলে বা ব্যথা পেলে স্বামীকে বলতে পারে। বা স্বামীর ইচ্চার কথা স্ত্রীকে বলতে পারে। এখনে দুই টি দেহ দুই টি দেহের কার্যকলাপ একে অপরের সাথে সমালোচনা করে থাকে। এখানে দুই জনের লিঙ্গ আলাদা আলাদা, ।  যখন স্বামী যৌন উত্তেজনা হয় তখন স্ত্রীও যৌন উত্তেজনা হয় ফলে তারা একে অপরের জন্য যৌন মজা লাভ করে।  স্বামীর জন্য স্ত্রীর মজা পেলো। স্ত্রীর জন্য স্বামী মজা পেলো। যা স্বামীর লিঙ্গের মাধ্যমে স্ত্রীর  সুখ লাভ করা,আর স্ত্রীর লিঙ্গের মাধ্যমে স্বামীর সুখ লাভ করা। এটাকে পরিপূরক বলা যেতে পারে।।

তাই আমি বলবো হাত দিয়ে কান চুলকানোর ফলে কান মজা পাওয়ার সাথে, যৌন মিলনের সাথে কোন সম্পর্ক নেই। আর পার্থক্য দেখে নিন।
১=হাতের মাধ্যমে কান চুলকালে কান মজা পেলেও তা একটি দেহের মধ্যে সীমাবদ্ধ থাকে। যা একটি দেহের অঙ্গ মাত্র। ১=আর  যৌন মিলনের ক্ষেত্রে এখানে দুই টি দেহের  উল্লেখ্য আছে যার ফলে একটি দেহে লিঙ্গের মাধমে অন্য একটি লিঙ্গ সুখ পায়। যা স্ত্রী লিঙ্গের মাধম্যে পুরুষ লিঙ্গ এবং পুরুষ লিঙ্গের মাধ্যমে স্ত্রী লিঙ্গের সুখ। যা দুই টি দেহের দুই টি অঙ্গ এবং দুই টি অঙ্গই মজা পেলো।
২=হাত, কান/ নাক হলো একই দেহের অধিকারি  =স্ত্রী লিঙ্গ পুরুষ লিঙ্গ দুই টি দেহের আলাদা আলাদা দেহের অধিকারি। যা একে অপরে আকর্ষণ থাকে
৩=হাত, কান/ নাক হলো  একটি দেহের অঙ্গ দ্বাড়া ঐ দেহের আঘাত বা ঘর্ষনের ফলে শুধু ঐ দেহ  মজা বা ব্যথা অনুভব করবে। কেনো না হাত /কান হলো দেহের অঙ্গ যার মধ্যে কোন বিপরীত আকর্ষণ নেই। ৩=যৌন মিলন করার ক্ষেত্রে এখানে দুই লিঙ্গের আকর্ষণ এর ফলে আলাদা আলাদা দুই টি দেহ মজা পেলো। 

৪= এখানে দুইটি দেহ লিঙ্গের   আকর্ষণ, ফলে দুই জনেই মজা অনুভব করে



  • আশা করি আপনাকে বুঝাতে পেরেছি।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ