আমি মেয়েটিকে অনেক ভালোবাসি আর অনেক দিন ধরে ই পিছে পিছে ঘুরছই,  ও জানে আমি ওরে ভালবাসি কিন্তু ও বলে যে ওর ফ্যামিলিএসব পছন্দ করে না, এখন আমি কি করবো ?  
শেয়ার করুন বন্ধুর সাথে

আজকাল কার মেয়ে পরিবারের উপর বিশ্বাস রাখে, ভাবাই যায় না। আপনি ভালোভাবে খোঁজ নিয়ে দেখুন, মেয়েটির কোন রিলেশন আছে কি না অথবা আগের রিলেশন ছিল, পরিবার জানতে পেরেছে এমন কোন ইতিহাস আছে কি না। সব কিছু দিয়ে কোন প্রমাণ না পেলে মেয়েটিকে বুঝিয়ে বলুন, তার পরিবার কিছুতেই জানতে পারবে না। আর জানতে পারলেও সবকিছু আপনি সামলে নিবেন। অর্থাৎ যা কিছু দিয়ে বোঝা লাখে, আপনি মেয়েটাকে বোঝানোর চেষ্টা করুন। আবার, এমনও হতে পারে মেয়েটি আপনাকে পরিক্ষা করে দেখছে, পরিবারের কথা বললে আপনার ভালোবাসা শেষ হয়ে যায় কি না। তাই মেয়েটির সাথে লেগে থাকুন এবং তার পরিবারকে আপনি সামলাবেন, এ কথা বোঝানোর চেষ্টা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমি সোজা সাপ্টা বাস্তবতার সাথে সম্পর্কযুক্ত উত্তর দিতে চাই।আপনি বলেছেন মেয়েটির আগে একজনের সাথে রিলেশন ছিল ।আবার তার পরিবার এসব পছন্দ করে না। আপনি যদি ঠান্ডা মাথায় ভাবেন যে মেয়ের এতকিছু হয়েছে আবার বোঝেও আপনি তাকে ভালবাসেন  কিন্তুু পাত্তা দেয় না তো  শুধু শুধু নির্লজ্জের মতো তার পিছনে ঘুরেন কেন। আপনার কি আত্মসম্মান নেই?আপনি তাকে ইগনোর করুন। আপনার জীবন সুন্দরভাবে উপভোগ করুন। হয়তো দেখবেন আপনার এটিটিউড তাকে আকৃষ্ট করবে আপনার প্রতি।না হলেও সমস্যা নেই। মনে রাখবেন আপনার জীবন শুধু তার জন্যই সীমাবদ্ধ নয়। আবেগকে প্রশয় দিবেন না। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ