আমি গুগল অ্যাডসেন্স এ apply করেছি কিন্তু পায়নি আমি আসলে বুঝবো কি ভাবে যে আমার ব্লগের কি সমস্যার  কারনে অ্যাডসেন্স পাচ্ছি না বুঝবো কি ভাবে
শেয়ার করুন বন্ধুর সাথে
Call



গুগল অ্যাডসেন্স কোনও ওয়েবসাইট বা ব্লগকে নগদীকরণের জন্য সেরা একটি বিজ্ঞাপন নেটওয়ার্ক। এটি অন্য যে কোনও সিপিসির বিজ্ঞাপন প্রোগ্রামের চেয়ে 90% ভাল। এটি প্রতিটি ওয়েব পৃষ্ঠার জন্য প্রকাশকদের সর্বোচ্চ সিটিআর প্রদান করে প্রকাশকরা গুগল অ্যাডসেন্স থেকে প্রতিদিন প্রচুর উপার্জন করতে পারতেন। প্রতিটি নতুন ওয়েবমাস্টারের এই ওয়েবসাইটটি দিয়ে তার ওয়েবসাইট নগদীকরণের স্বপ্ন রয়েছে। তবে দুর্ভাগ্যক্রমে, তাদের অনেকেই ব্যর্থ হন। অ্যাডসেন্স কিছু কঠোর নিয়ম এবং প্রয়োজনীয়তা প্রবর্তন করেছে। আমাদের নিজের ব্লগে অ্যাডসেন্স অনুমোদন পাওয়া কঠিন বলে মনে হচ্ছে। কিন্তু, আমরা জানি অসম্ভব কিছুই না।

আপনি যদি নিজের ব্লগ শুরু থেকে কিছু প্রাথমিক নিয়ম অনুসরণ করেন তবে সুসংবাদটি হ'ল "নতুন ব্লগের সাথে গুগল অ্যাডসেন্সের অনুমোদন পাওয়া এখন সত্যিই সহজ"। আমি যখন প্রথম চেষ্টা করেছি তখন অনুমোদন পেতে ব্যর্থ হয়েছি। তবে, এই নিয়মগুলি অনুসরণ করে এখন আমার কাছে অনুমোদিত অ্যাডসেন্স অ্যাকাউন্ট রয়েছে। এই বিষয়টির কথা চিন্তা করে, আমি অ্যাডসেন্সের প্রাথমিক নিয়মগুলি ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

অ্যাডসেন্সের জন্য আবেদন করার আগে আপনার ব্লগটি প্রস্তুত:
গুগল অ্যাডসেন্সের জন্য আবেদন করা:
অ্যাডসেন্সের জন্য আবেদন করার আগে আপনার ব্লগটি প্রস্তুত? অ্যাডসেন্স মডারেটররা সর্বদা সেই ব্লগগুলি অনুমোদন করে যা প্রয়োজনীয়তা পূরণ করে। প্রথমত, আপনার এই ব্লগটি এই প্রক্রিয়াটির জন্য প্রস্তুত করা উচিত। আপনার ব্লগ এই প্রয়োজনীয়তা বিবেচনা করে কিনা তা আগে পরীক্ষা করুন। এখন, অ্যাডসেন্স টিম কর্তৃক ঘোষিত প্রাথমিক প্রাথমিক কিছু প্রয়োজনীয়তা রয়েছে এবং এমন কিছু হ্যাক এবং কৌশল রয়েছে যা কাজ করে। উদাহরণস্বরূপ, এই অফিশিয়াল পৃষ্ঠায় এটি উল্লেখ করা হয়েছে যে চীন ও ভারতের মতো দেশগুলির জন্য প্রকাশকদের সর্বনিম্ন 6 মাসের জন্য সাইটের মালিক হওয়া দরকার, এটি কোনও থাম্ব-রুল নয়। অনেক ভারতীয় ব্লগার এক মাস বয়সী ডোমেনটির অনুমোদন পেয়েছেন। এখানে কেবলমাত্র জিনিসটি হ'ল "গুণমান"। আপনার ব্লগ অ্যাডসেন্সকে প্রস্তুত করে তুলবে এমন কারণগুলির দিকে নজর দেওয়া যাক: 

বিস্তারিত জানতে ভিজিট করুর:

https://myeducatorium.blogspot.com/2021/01/how-to-get-google-adsense-approval-new-blog.html

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ