ছাদ থেকে ঘুরে আসি আমি বললাম আমি যাবনা এখন তারা বলল তুমি এতো অসামাজিক কেন অথচ আরেকদিন আমি তাদের ডাকতে গেলে তারা বলল যাবনা এখন তারা শুধু নিজের টাইম বোঝে তাদের সমস্যার কথা বললে বলে এতাই সমস্যা তোমার অথচ নিজের সমস্যা হলে চুপ করে থাকে এখন আমি তাদের কিভাবে কথার মাধ্যমে জবাব দিব বা কি করব যারা প্রশ্নটি দেখবেন দয়া করে উত্তর দিবেন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে তাদের থেকে দূরে থাকা টাই ভালো হবে। আপনার সমস্যার কথা যে আপনার খুব ভালো বন্ধ তাদের বা তাকে বলবেন। এই ধরণ এর মানুষ গুলা স্বার্থপর হয়ে থাকে তাঁরা নিজেটা ভালো বোঝে অন্যের সুবিধা অসুবিধা নিয়ে তাদের কোন মাথা ব্যথা নাই।কিন্ত তাদের কোন সমস্যা হলে সাহায্য না করলে বা না করতে পারলে তারাই আবার বড় বড় কথা। তাই এদের থেকে দূরে থাকাই উত্তম। কথার জবাব না দেওয়াই ভালো হবে। দেখা যাচ্ছে তাঁদের কথার জবাব দিতে যেয়ে এমন কিছু কথা বলে ফেলনে যার ফলে তাঁরা রেগে গিয়ে আপনার ক্ষতি করে দিল বা ক্ষতি করার চেষ্টা করলো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

তাদের সাথে সম্পর্ক ধীরে ধীরে কমিয়ে দিন।তাদের সাথে বেশি মেলামেশার প্রয়োজন নাই। যে বন্ধুরা আপনার প্রয়োজন বোঝে না,তারা কীরকম বন্ধু হয়,এরা ভবিষ্যতে আপনার ভালো দেখলে হিংসায় জ্বলবে...বিপদে সাহায্য করবে না।তাই,তাদের সাথে বেশি কথাও বলবেন না..সমস্যাটি সম্পর্কে বয়োজ্যোষ্ঠ বা আপনার মা-বাবাকে বলতে পারেন।  তাদের অপমানকর কথায় ধন্যবাদ দিন,যা তাদের লজ্জিত করতে পারে।তাদেরকে বুঝতে দিবেন না,আপনি কষ্ট পেয়েছেন–তাহলে আর বেশি বিরক্ত করবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ