(অাল্লাহুমা ইন্নী অাসঅালুকা বিঅান্না হাকাল হামদা, লা ইলাহা ইল্লা  আনতা অাল মান্নানু বাদীউস্ সামাওয়াতি ওয়াল আরদ ইয়া যালজালালি ওয়াল ইকরাম্। ইয়া হাইয়্যু ইয়া কাইয়্যুমু ইন্নী আসআলুকা।

 নামাজে আত্তাহিয়াতু দুরুদ শরীফ পরে এটি পড়তে হয় অথবা নামাজ শেষে পড়ে এটি পড়ে মনের ইচ্ছা বলতে হবে।

 এটি মূলত একটি মনের ইচ্ছা পূরণ করার দোয়া।)


 এটি আমি ইউটিউব এর একটি ভিডিওর মধ্যে এটি পাইছি কিন্তু এটা কোন রেফারেন্স ছিল না। যদি কেউ এটি জেনে থাকে, যে এটা সঠিক কিনা তাহলে আমাকে জানাবেন দয়া করে। আমি দোয়াটা নিয়ে একটু সন্দেহ আছি। কেউ যদি এটি জানেন  সঠিক না ভুল জানাবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হুম নামাজ শেষে পড়তে হয় এটা আয়াতুল কুরসী এই দোয়ার অনেক ফজিলত । এই দোয়া পড়ে ঘুমালে আপনাকে ফেরেস্তারা পাহারা দিবে । আর তাহাজ্জতের নামাজে এটা বেশি বেশি পড়বেন । কুরআনের সর্বশেষ্ট আয়াত এটি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কুতায়বা (রহঃ) আনাস ইবনু মালিক (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেন, আমি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর সঙ্গে বসা ছিলাম, অর্থাৎ তখন এক ব্যক্তি দাঁড়িয়ে সালাত আদায় করছিল, যখন সে রুকু-সিজদা এবং তাশাহুদ পড়ে দোয়া করতে আরম্ভ করল তখন সে তার দোয়ায় বলতে লাগলঃ ِ اللَّهُمَّ إِنِّي أَسْأَلُكَ بِأَنَّ لَكَ الْحَمْدَ لاَ إِلَهَ إِلاَّ أَنْتَ الْمَنَّانُ بَدِيعُ السَّمَوَاتِ وَالأَرْضِ يَا ذَا الْجَلاَلِ وَالإِكْرَامِ يَا حَىُّ يَا قَيُّومُ إِنِّي أَسْأَلُكَ তখন নাবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তার সাহাবীগনকে বললেন, তোমরা কি জানো সে কিসের দ্বারা দোয়া করল? তারা বললেন, আল্লাহ এবং তার রাসুলই ভালো জানেন। তখন তিনি বললেন, যার হাতে আমার প্রাণ তার শপথ! সে আল্লাহর ঐ ইসমে আজম দ্বারা দোয়া করেছে যা দ্বারা দোয়া করা হলে তিনি তা কবুল করেন, আর যদ্দারা কোন কিছু চাওয়া হলে তা তিনি দান করেন। (সূনান নাসাঈ, হাদিস নম্বরঃ ১৩০০ হাদিসের মানঃ সহিহ)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

AJMDJUNJGAJDMJT852652

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ