Call
কর্মের উপর তার ফল নির্ভর করে । নেককার স্ত্রীর জন্য বরকতের কথা বলা হয়েছে । ভাল স্ত্রী হলে সংসার সূখের হয় । কিন্তু খারাপ বেহাপনা দুশ্চরিত্রা স্ত্রী জন্য বরকতের কথা জানা নাই । কেননা আপনার প্রশ্নটি সেরকম । তবে স্ত্রী কি কুলক্ষণা হতে পারে ? এব্যাপারে  মহানবী (সঃ) বলেছেন,  “যদি কোন কিছুতে কুলক্ষণ থাকে, তাহলে তা আছে নারী, বাড়ী ও সাওয়ারী (গাড়ী)তে।” ৫৭৮ (বুখারী) 
ভাগ্যদোষে এমন কুলক্ষণা স্ত্রী এসে স্বামীর সুখী জীবনকে দুঃখময় করে তুলতে পারে। তবে সে ক্ষেত্রে তকদীরের উপর বিশ্বাস রেখে আল্লাহ্‌র উপর পরিপূর্ণ ভরসা রাখতে হয়। আল্লাহ্‌র রাসুল (সঃ) বলেন, “কিছুকে অশুভ লক্ষণ বলে মনে করা শিরক। কিছুকে কুপয়া মনে করা শিরক, কিছুকে কুলক্ষণ মনে করা শিরক। কিন্তু আমাদের মধ্যে এমন কেউ নেই যার মনে কুধারনা জন্মে না। তবে আল্লাহ (তারই উপর) তাওয়াক্কুল (ভরসার) ফলে তা (আমাদের হৃদয় থেকে) দুর করে দেন।” ৫৭৯ (আহমাদ ১/৩৮৯, ৪৪০, আবূ দাউদ ৩৯১০, তিরমিযী, ইবনে মাজাহ, ইবনে হিব্বান, হাকেম প্রমুখ, সিঃ সহীহাহ ৪৩০ নং)
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

রাসূল ( সাল্লাল্লাহু ‘ আলাইহি ওয়াসাল্লাম) বলেছেন, ‘ অর্ধরাতে আকাশের দরজা খোলা হয়। তখন আল্লাহ আহ্বান করে বলেন , কোন প্রার্থনাকারী আছে কি তার প্রার্থনা কবুল করা হবে ? কোন সাহায্য প্রার্থী ব্যক্তি আছে কি তাকে সাহায্য করা হবে ? কোন সংকটে নিমজ্জিত ব্যক্তি আছে কি তার সংকট দূর করা হবে ? এ সময় কোন মুসলমান দো ‘ আ করলে তার দো ‘আ কবুল করা হয়। তবে অশ্লীল কাজে লিপ্ত যে নারী তার প্রার্থনা কবুল হয় না। অন্য বর্ণনায় রয়েছে, ‘নিশ্চয়ই আল্লাহ তাঁর মাখলূকের পাশে থাকেন। যে ক্ষমা চায় তাকে ক্ষমা করেন। তবে যে নারী অশ্লীল কাজে লিপ্ত তাকে ক্ষমা করেন না ’ (আহমাদ , আত- তারগীব হা / ৩৪২০ )। 


[আল্লাহ যদি তাকে ক্ষমা না করেন তবে সে কি করে - কোন পুরুষের জন্য কল্যান বা রহমত  হবে]
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ