Call

আপনার পরামর্শটি গ্রহণ করা হবে না। কারণ এই অপশন চালু করে যে কেউ যেকোনো প্রশ্ন উত্তর মুছে দিতে পারে। হয়ত যখনই প্রশ্নের উত্তর পেয়ে যাবে তখনই সেটা মুছে দিতে পারে। এরকম করলে এক সময় তো বিস্ময় প্রশ্ন উত্তরহীন হয়ে যাবে!! এইদিক বিবেচনায় এই অপশনটি এড করা হয় নি, আর হবেও না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

বিস্ময়ে ডিলিট অপশন রাখা যাবে না বা। আপনি আপনার একাউন্ট টি ডিলিট করতে পরবেন না। আর আমার মতে একাউন্ট ডিলিট না করাই অনেক ভালো। কারণ নিচে দেখুন আপনাকে উদাহরণ দিয়ে বুঝিয়ে দিচ্ছি।

 বিস্ময় ডট কম  হলো প্রশ্নোউত্তর ওয়েবসাইট  এই ওয়েবসাইট এ মানুষ তার যে কোন সমস্য" প্রশ্ন করে"  সমাধান বা পরামর্শ পেয়ে থাকেন ।  এখানে অনেক একাউন্ট আছে যেগুলো পয়েন্ট শুন্য ফলে প্রশ্ন করতে পারে না। কারণ একটি প্রশ্ন করলে 1 পয়েন্ট কেটে নেওয়া হয় অ্যাকাউন্ট থেকে । অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই দশ পয়েন্ট ফ্রী পাওয়া যায় সেই দশ পয়েন্ট ফুরিয়ে গেলে আর প্রশ্ন করতে পারে না। প্রশ্ন করতে না পারাতে  যদি আপনি একাউন্টটি ডিলিট করেন তাহলে আপনি যে প্রশ্নগুলো করে ছিলেন সেই প্রশ্নগুলো ডিলিট হয়ে যাবে এবং যে প্রশ্নের উত্তর গুলো দেওয়া হয়েছে সেই উত্তর গুলো ডিলিট হয়ে যাবে ফলে বিস্ময়ে  কোন প্রশ্ন থাকলো না আর সেই প্রশ্নে কোন উত্তর থাকলো না।  

 উদাহরণস্বরূপ :- আপনি আজ থেকে এক বছর আগে আপনার অ্যাকাউন্ট থেকে কিছু প্রশ্ন করেছিলেন তার মধ্যে ১ টি প্রশ্ন   হলো "দ্রুত বীর্যপাত থেকে মুক্তির উপায় কি?" আপনি যে এই প্রশ্নটিই করেছিলেন সেই প্রশ্নটি আপনি ডিলিট করতে না পারে রেখে দিয়েছেন কারণ ডিলিট করার অপশনটি   নেই এবং সেই অপশন টি না থাকার কারণে প্রশ্নটি ডিলিট  করতে পারেননি ফলে আজ আমারে একই  সমস্যার জন্য গুগলে সার্চ করলাম "দ্রত বীর্যপাত থেকে মুক্তির উপায়? " গুগল এ সার্চ করার সাথে সাথেই আপনার 1 বছর করা আগের প্রশ্ন টি সঙ্গে সঙ্গে চলে এলো আর আপনার যে প্রশ্নটিতে উত্তরগুলো ছিল সেই উত্তর গুলো দেখে আমার সমস্যা সমাধান করতে পারবো বা বুঝতে পারবো এই জন্য bissoy.com অ্যাকাউন্ট ডিলিট করার সিস্টেম প্রশাসক করেন নি।

  • আশা করি আপনাকে বুঝাতে পেরেছি।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ