পড়াশোনার পাশা পাশি ইনকাম করা খুবই কঠিন। অ্যাপ থেকে অ্যাড দেখে ইনকাম করা যায়। তার জন্য সারাদিন বসে থাকতে হয়। G Money, Takamaker অ্যাপ থেকে সামান্য ইনকাম করা যায়। এর চেয়ে ভালো হবে আপনি নিকটস্থ কোন প্রতিষ্ঠান থেকে আইটসোর্সিং শিখুন। তারপর পড়াশোনার পাশা পাশি upwork.com, freelance.com, guru.com ইত্যাদি সাইট থেকে অধিক পরিমাণে ইনকাম করতে পারবেন। অ্যাপের আশায় থাকবেন না।

Talk Doctor Online in Bissoy App

আপনি champ cash দিয়ে লেখা পড়ার পাশাপাশি টাকা ইনকাম করতে পারেন। champ cash এ একাউন্ট খুলে খুব সহজে টাকা ইনকাম করতে পারেন। এক্ষেত্রে আপনি বিডিও ক্লিক করে, শপিং করিয়ে, অ্যাপস ইনস্টল করে, ইত্যাদি বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারেন। আপনি এ ব্যাপারে ইউটিউব বিডিও দেখে শিখতে পারেন।

Talk Doctor Online in Bissoy App
salmaben

Call

এ লিং গিয়ে চেষ্টা https://csl.ink/42m1  করে দখতে পারেন অনেক ধরনের কাজ আছে 

Talk Doctor Online in Bissoy App
Jamiar

Call

আপনি RingID দিয়ে টাকা ইনকাম করতে পারবেন,যা যেকোন সিম এ ফ্লেক্সিলোড করতে পারবেন এই এপ্স দিয়ে। আপনি এই এপ্স টি কিভাবে কাজ করতে হয় তা আপনি এখানে থেকে ইউটিউব এ দেখে শিখে নিতে পারেন।।

Talk Doctor Online in Bissoy App
Call

প্রথমে Android Mobile দিয়ে WHAFF Apps টা Download করুন । মোবাইল এ ইন্সটল করার পর তা start করুন । Apps টা start করার পর সেটা আপনার Facebook ID দিয়ে Log in করুন । Log in করার পর একটা মেসেজ বক্স আসবে সেখানে Invite Code চাবে সেখানে AA64895 এ কোড টা দিয়ে দিন এবং ok করুন । আপনে যদি Invite Code use না করেন তাহলে আপনের loss হবে কারন আপনি যখন Invite Code টা use করবেন তখন আপনার অ্যাকাউন্ট এ 0.20$ জমা হাবে এবং যে আপনাকে Invite Code দিবে সেও 0.20$ পাবে। আপনার Invite Code পাবার জন্য Invite এ যান সেখানে আপনার কোড পাবেন। এখন আপানার যত Facebook বন্দু আছে সবাইকে Invite করুন এই WHAFF Apps টা ডাউনলোড করার জন্য এবং আপনার Invite Code টা দিয়ে দিবেন এতে তার ও লাভ হবে আপনার ও হবে। আর একটা উপায় এ এই WHAFF দারা আয় করা যায় আপনি ইচ্ছা করলে তাদের থেকে Android Apps ডাউনলোড করেও আয় করতে পারেন । 5$ হলে এখান থেকে টাকা উঠাতে পারবেন PAYPAL দিয়ে ।

Talk Doctor Online in Bissoy App