আমার বয়স ১৮।৭ বছর বয়সে চাচা-চাচী কে মিলন করতে দেখে প্রথম কোলবালিশের উপর বীর্য বের করি।তখন থেকেই প্রচন্ড উত্তেজনায় ভুগতাম।যার ফলে অনেক মারাত্নক সমস্যা সৃষ্টি করেছি।এখন ও আমি হস্তমৈথুনের সাথে যুক্ত আছি।যার ফলে ১০ সেকেন্ডের মাঝেই বীর্য বের হয়ে আসে।ঘন ঘন প্রসাব আসে যার ফলে অনেক বার বাথরুমে যেতে হয়।সবসময় বাথরুমে যাওয়া টা ও সম্ভব হয়ে উঠছেনা।নাপাক হয়ে যাওয়ার ফলে নামাজ ও পড়া হচ্ছেনা।প্রচন্ড অস্বস্থির ভেতরে আছি।আমার উচ্চতা ৬ ফিট।কিন্তু আমার লিঙ্গ কল্পনার চেয়ে ও ছোট ও নিস্তেজ।উত্তেজনা একেবারে নেই বললেই চলে।উত্তেজনা না আসার ফলে আস্তে আস্তে অনেক কমিয়েছি হস্তমৈথুন।এখন বাকি সমস্যার জন্যে আমি কি করতে পারি?ধন্যবাদ।   
শেয়ার করুন বন্ধুর সাথে

এই কাজ একদম ছেড়ে দিন । আর বাকি সমস্যার জন্য ডাক্তারের সাথে আলোচনা করুন । অন্যান্য রোগের কারণেও ঘন ঘন প্রস্রাব হতে পারে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

হস্তমৈথুন ছাড়তে হলে আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে আর তা হলো: মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। যতটা সম্ভব নিজেকে কাজে ব্যস্ত রাখুন।  ধৈর্য ধরতে হবে। একদিনেই নেশা থেকে মুক্তি পাবেন, এমন হবেনা। একাগ্রতা থাকলে ধীরে ধীরে যে কোন নেশা থেকেই বের হয়ে আসা যায়। মাঝে মাঝে ভুল হয়ে যাবে। তখন হতাশ হয়ে সব ছেড়ে দেবেন না। চেষ্টা করে যান। করতেই থাকুন। যে কোন উপায়ে পর্ণমুভি আর চটি এড়িয়ে চলুন।  কম্পিউটারে পর্ণ দেখতে দেখতে হস্তমৈথুন করলে কম্পিউটার লিভিং রুমে নিয়ে নিন যাতে অন্যরাও দেখতে পায় আপনি কী করছেন। এতে পর্ণ সাইটে ঢোকার ইচ্ছে কমে যাবে।  বাথরুম করার সময় হস্তমৈথুনের অভ্যাস থাকলে যত তাড়াতাড়ি সম্ভব বাথরুম থেকে বের হয়ে আসতে চেষ্টা করুন। ধন্যবাদ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

আপনি অনেক ভুল করে ফেলেছেন।আর এখন আপনি এটা পুরোপুরি ছেড়ে দিন।খারাপ চিন্তা করবেন না। চেষ্টা করবেন দুধ,ডিম অথাৎ নিয়মিত পুষ্টিকর খাবার খাওয়ার। *এছাড়া উক্ত সমস্যার জন্য একজন অভিজ্ঞ হোমিওপ্যাথি ডাক্তার বা যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিবেন। *এ বিষয়ে অতিরিক্ত টেনশন করবেন না নতুবা আপনি শারীরীক বা মানসিক ভাবে ভেঙ্গে পরবেন। চিকিৎসা নিন ও স্রষ্টার উপর বিশ্বাস রাখুন।আশাকরি ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ