'একদিন তোমাকে না দেখলে, বড় কষ্ট হয়', কাকে না দেখলে সবচেয়ে বেশি কষ্ট হয়? মাকে, বাবাকে, প্রেমিক বা প্রেমিকাকে, স্ত্রী বা স্বামীকে, বন্ধু বা অন‍্য কাউকে? এবং কেনো?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এই প্রশ্নের উত্তর টা হবে আপনি কোন পরিস্থিতি আছেন তার উপর এবং আপনার মানসিকতার উপর । 


এখন ধরুন প্রথম ক্ষেত্রে বাবা আছে । এখন আমরা স্বাভাবিক ভাবেই জানি মেয়ে তার বাবা কে বেশি ভালোবাসে তাই সে বলতে পারে তার বাবাকে যে " একদিন তোমায় না দেখলে, বড় কষ্ট হয় । এখন ছেলে হলে মাকে বেশি ভালোবাসে তাই মাকে বলতে পারে কথাটা এবং মাকে না দেখলে কষ্ট হতে পারে । বাবা মা এর ক্ষেত্রে আপনি যাকে বেশি ভালোবাসেন তাকে না দেখলেই বেশি কষ্ট হবে। 

এখন পরের গুলোয় আসা যাক । প্রেমিক বা প্রেমিকার ক্ষেত্রে, বাবা মা একদিন আমাদের সবাইকে ছেড়ে চলে যাবে তখন আমাদের জীবন সাথী হবে আমাদের সাথী তাই তাকে এক মূহুর্ত না দেখলেও কষ্ট হতে পারে আবার বাবা মা নেই তাই তাদের না দেখলেও খারাপ বা কষ্ট হতে পারে । স্বামী স্ত্রীর ক্ষেত্রে একই  কথা। এখন বন্ধুর ক্ষেত্রে যদি দেখা যায় তাহলে বন্ধু অনেকসময় অনেক আপন হয় তখন তাকেও এই  কথা বলা যেতে পারে । 



তাই পরিশেষে আমি বুঝাতে চাচ্ছি যে আপনি যেভাবে ভাব্বেন আপনার ধারণা, ভালোবাসার মানুষ গুলোর উপর এই উত্তর টি লুকায়িত । এখন এই উত্তর ব্যক্তিবিশেষে আলাদা হবে । 


আশা করি বুঝাতে পেরেছি । ধন্যবাদ 




ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

মা বাবা কেতো সর্বদাই ভালবাসি।কিন্তু মিস করছি......

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

শিল্পী এখানে প্রেমিকাকে বুঝিয়েছেন। প্রিয় মানুষটাকে না দেখলে সবার কষ্ট হয়। শিল্পীর প্রেমিকা প্রিয় মানুষ। তাই তাকে না দেখলে শিল্পীর বড় কষ্ট হয়। আপনার যদি প্রিয় মানুষ অন্য কেউ হয়, তাহলে তাকে নিয়ে আপনি গাইবেন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ