আমি একজন ছাএ আমি claase নাইনে ভোকেশনাল পড়ে এখন কথা হলে আমার মা বাবা ভাই বলেন তুই পড়াশুনা বাদ দিয়ে তুই ব্যবসা কর তুই পড়াশুনা করে জীবনে কিছু করতে পারবে না আর আমি বলে পড়াশুনা বাদ দিলে আমার জীবন শেষ হয়ে যাবে আর আমাকে এই যুগে চলবে না আর বাবা যে ব্যবসা করে সে ব্যবসা নাম ভাঙারে ব্যবসা আমার বাবা একজন ভাঙারে ব্যবসায়ের মালেক আর একটা কথা আমাকে মা বাবা ভাই বলেছেন আমাকে এসএসসি পরীক্ষা দেয়ার পর আমাকে পড়াশুনা বাদ দিতে আর আমি তাই বলে এসএসসি পরীক্ষার দেয়ার পর পড়াশুনা বাদ দিলে আমার জীবন শেষ হয়ে যাবে কারন কলেজ জীবন থেকে পড়াশুনাশুরু আর আমার আশা হলে একটি ভালো ইউটিউবার হওয়া থাক সে কথা এখন কথা হলে আমি এসএসসি পরীক্ষা দেয়ার পর পড়াশুনা বাদ দিয়ে দিবে নাকি বাবার সাথে ভাঙারে ব্যবসা করবে নাকি আবার এসএসসি পর পড়াশুনা করবে তাড়িতাড়ি উওর দিবেন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মতে আপনার লেখাপড়া চালিয়ে যাওয়া উচিত। আপনার মা ব্যবসা করতে বলে কারণ আপনি মনে হয় লেখাপড়ায় ভালো নন। ভালোভাবে লেখাপড়া করুন, দেখবেন আপনার মা-বাবা লেখাপড়া বাদ দিতে বলবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি এমন ভাবে পড়ুন যাতে সব থেজে ভালো রেজাল্ট করতে পারেন। ভালো রেজাল্ট করতে পারলে তখন মা বাবা কে বোঝালে তারা বুঝতে।তাই নিজের সব ট দিয়ে ভালো করে লেখা পড়া করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ