আমার এক বান্ধবীর কাছ থেকে ওর এক বান্ধবীর নম্বর কালেক্ট করছি । এখন প্রশ্ন হচ্ছে ঐ মেয়ের সাথে আমি কিভাবে কথা বলা শুরু করবো । আমি আসলে একটু নার্ভাস ফিল করতেছি। কোন ধরনের আলাপন করলে আমাকে ও ইমপ্রেস করবে। ক্রিয়েটিভ কিছু আলাপন বিস্তারিত শেয়ার করুন প্লিজ । আসলে মেয়েটার সাথে আমি প্রেম করতে চাই !
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার সাথে সেই মেয়েটির সম্পক কেমন তার উপর নির্ভর করবে কি দিয়ে কথা শুরু করবেন।তবুও কেমন আছো,কি করো এই সব সাধারণ কথা দিয়ে শুরু করেন রেগুলার একটু একটু করে কথা বলেন দেখেন টপিক এমনিতেই চলে আসবে আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রথমত আপনি ভয় বা লজ্জা পাবেন না। দ্বিতীয়ত আপনি তাকে কি বলে কথা শুরু সেটা নিয়ে বেশি দুশ্চিন্তা করবেন না, নাহলে আপনি তার সাথে স্বাভাবিকভাবে কথাই বলতে পারবেন না। প্রথমে আপনি জিজ্ঞেস করবেন যে সে কেমন আছে। তারপর এখন কি করছে, দুপুরে (এখানে আপনি যখন কথা বলবেন সেই সময় বলবেন) খেয়েছে কিনা। তারপর সেও প্রশ্ন করতে শুরু করবে। আপনি শান্তভাবে মিষ্টি করে তার কথাগুলোর উত্তর দিবেন। প্রথমদিন বেশি কথা বলবেন না, সে আপনার উদ্দেশ্য বুঝে যেতে পারে। এভাবে অনেকদিন (যেমন ১-১.৫ মাস) কথা বলার পর যখন বুঝবেন সেও আপনার প্রতি দূর্বল তখন তাকে প্রেমের প্রস্তাব দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ