আমার বাড়ি মাদারীপুর এবং আমার বন্ধুর বাড়ি ময়মনসিংহ আমি তাকে কুরিয়ার সার্ভিসের মধ্যমে কিছু গিট পাঠাতে চাই,,,যেমন, ঘড়ি,মোবাইল, জামা কাপর  ইত্যাদি,,,এখন প্রশ্ন হলো কুরিয়ার সার্ভিসের মধ্যমে গিট গুলো তার হাতে পৌছাতে হলে তার কোন কোন তথ্য বা ঠিকানা আমার সংরক্ষন করতে হবে,,,,???? এবং পাঠাতে কত টাকা লাগে,,,,? বিস্তারিত ভাবে বলেন,,,,,প্লিজ
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আপনার বাড়ি মাদারীপুর এবং আপনার বন্ধুর বাড়ি ময়মনসিংহ ।বাংলাদেশের অনেক কুরিয়ার সার্ভিস আছে। সেগুলোর মধ্যে এস এ পরিবহন এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর শাখা সারা বাংলাদেশ জুড়ে রয়েছে ।আপনি এই দুইটি কুরিয়ার সার্ভিস এর যে কোন একটির মাধ্যমে যেকোনো পণ্য সারা দেশে পাঠাতে পারবেন। আপনার মাদারীপুর এস এ পরিবহন কিংবা সুন্দরবন কুরিয়ার সার্ভিস এ এসে আপনি যে পণ্য পাঠাবেন, সেই পণ্য তাদের কে দিয়ে যে ঠিকানায় পাঠাবেন পূর্ণাঙ্গ ঠিকানা দিন এবং যে এই পণ্য টা রিসিভ  করবে তার ফোন নাম্বারটা অবশ্যই দিবেন ।একটা মোবাইল পাঠানোর ক্ষেত্রে সর্বোচ্চ চার্জ আড়াইশো থেকে 300 টাকা হতে পারে। এটা আমার নিজের অভিজ্ঞতা থেকে বললাম। কারণ এক সময় আমিও পার্সেল সার্ভিসেস জব করতাম। আমি যেখানে জব করতাম সেটার নাম one express parcel service. দক্ষিণ মাতুয়াইল ঢাকায় অবস্থিত। সাইনবোর্ড নারায়ণগঞ্জ এর কাছে। বিশেষ দ্রষ্টব্য :উক্ত পণ্য পাঠাবার সময় আপনাকে একটা মেমো দেওয়া হবে এই মেমোটা যত্নসহকারে রাখুন ।পরবর্তীতে আপনার নিরাপত্তার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কুরিয়ার সার্ভিসিং এর মাধ্যে পাঠাতে হলে আপনার বন্ধুর বাসার ঠিকানা,মোবাইল নাম্বার, জেলা+উপজেলা,ইউনিয়নবোর্ড+গ্রাম। এর ঠিকানা লাগবে। পন্যের ওজন অনুযায়ী টাকা নেওয়া হয়। কত টাকা লাগবে সেটা পণ্যের ওজন অনুযায়ী জানা যাবে। তাই আমি সঠিক বলতে পারবো না। বিঃদ্রঃ উপরক্ত নিয়ম টা সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ