তারা প্রায়ই এটা নিয়ে আমাকে এমন কিছু কথা শোনাতো যেমন হিজরা বা এমন কোনো কথা যেটা শুনলে আমার খুবই কস্ট হতো। আমার বয়সন্ধি একটু দেরিতে শুরু হয়েছিল তখন লিঙ্গ ছোটো ছিল বলে এমন জানতো ওরা।এখন আমার লিঙ্গ ৫.২"।।। কিন্তু ওরা এখনো জানে যে আমার লিঙ্গ ছোটো। এবার আমি গ্রাম ছেড়ে শহরে কলেজে ভর্তি হতে যাচ্ছি। এলাকায় তো মাঝে মাঝে আসতে হবে । এখন আমি চাই না যে কেউ আমাকে হিজরা ভাবুক বা আমাকে নিয়ে মজা করুক। কি করবো কিছু বুঝতে পারছি না। এটা এখন আমার জীবনের সমস্যা হয়ে দারিয়েছে। অনেক আশা নিয়ে পোস্টটি করেছি। যথাযথ উত্তর পেলে খুবই খুশি হবো। এখন কি করতে পারি আমি?
শেয়ার করুন বন্ধুর সাথে

Just Ignore!

কে কি বলছে এটা নিয়ে মাথা ঘামাবেন না। নিজের মত করে চলুন। স্কুল ফ্রেন্ডরা প্রত্যেকে প্রত্যেকের অনেক পারসোনাল তথ্য জানে এবং এটা নিয়ে মজাও করবে। তখন খারাপ লাগলেও যতটুকু পারেন নিরব থাকবেন আর তখন তাদের সামনে থাকে একটু দূরে চলে যাবেন অথবা সবার মাঝে অন্যকোন টপিক ডুকিয়ে দিবেন।


তারা আপনাকে নিয়ে যখন মজা করবে, তখন যদি আপনি রাগ দেখান,  তাহল তারা বিষয়টা নিয়ে আরো বেশি মজা করবে।  তাই চেষ্টা করবেন, নিজেকে কন্ট্রোল করার।


আর একটা সময় এসব আর কেউ বলবে না। স্কুল সময়টতে এরকম অনেক কিছুই সামনে আসে আবার হারিয়ে যায়।


আমি ছেলে টা একটু স্বাস্থ্যবান। তো স্কুলে অনেকেই আমাকে মোটা বা মটু বলতো :-)।

আমি সেটা আমলে নিতাম না। এখন আর কেউ বলেনা :-)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি মানুষের কথায় কান দিবেন না আপনি আপনার নিজের মত থাকুন নিজের কাজে ব্যস্ত থাকুন সব সময় নিজেকে নিয়ে চিন্তা করুন নিজের ক্যারিয়ার উন্নাত করার চেষ্টা করুন। মানুষের মতের ধারণা একদিন পাল্টে যাবে আশাকরি। আপনি নিয়মিত পাচঁ ওয়াক্ত নামায আদায় করুন আল্লাহর কাছে সাহায্য চান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ