শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি নতুন নতুন জোকস ও কৌতুক পেতে জানাবিডি.কম এ ভিসিট করুন।এটি ফ্রি ব্যসিকেও পাবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
amirupu

Call

বর্তমানে পঠাও আর উবার বেশ জনপ্রিয়। তবে আমি কিছু এপের প্রস্তাব দিয়েছি। সবাই মতামত দিলে কোনটা তৈরি করব তা বুঝতে পারব।।
যখন উবার আর পাঠাও এর সার্ভিস না পাবেন তখন এটা ইউজ করতে পারেন।
১:- হাটাও:------ এই এপ এ যোগাযোগ করলে কতৃপক্ষ গাড়ি না মানুষ এনে হাজির করবে।
তার হাতে বেশ কিছু বই থাকবে such as হাটার উপকারিতা, দুপায়ে বিশ্ব জয় ইত্যাদি।
সেই লোক এসেই আপনাকে হাটতে উৎসাহ দিবে ও হাটার উপকারিতা নিয়ে লেকচার দিবে।আর এসব বলতে বলতে আপনাকে আপনার গন্তব্য এ নিয়ে যাবে।.... মানে আপনাকে সংগ দিবে। তাকে নগদ কিছু ক্যাশ দিতে হবে।
২-----:- ফাটাও:------
যারা ২০ গজ যেতে পাঠাও ইউজ করে তাদের জন্য এই ফাটাও নামের যুগান্তকারী এপ। এই এপে যোগাযোগ করলে মুলি বাশ নিয়ে কিছু লোকজন এসে হাজির হবে এবং তারা আপনাকে ফাটাবে।
তখন বাধ্য হয়ে আরেকটি সেকেন্ডারি এপ দৌড়াও( যা এখনও কার্যকর পর্যায়ে আসে না।তবে এর জন্য রায়হান গবেষনা করছে) এর সাহায্য নিতে পারেন। এজন্য আপনার জীবন বিমা থাকা দরকার।

৩:-- ঘাটাও:-- যারা হাটাও আর ফাটাও এপে যোগাযোগ করতে ব্যার্থ হয়ে হতাশ হয়ে পড়েছেন তাদের জন্য ঘাটাও এপ সার্ভিস। এটা অত্যাধুনিক একটা এপ সার্ভিস। এর সাথে যোগাযোগ করলে এরা আপনার হয়ে আপনি কোথায় যাবেন কিভাবে যাবেন এসব ব্যাপারে রাস্তায় উপস্থিত হয়ে বিভিন্ন যানবাহন এর চালকদের ঘাটাঘাটি করবে। এবং প্রয়োজন হলে আপনাকে কোন কোন চলমান সবজি ভ্যানে “ চলমান সবজি ভ্যান এম্বেসাডর “ হিসেবে তুল্ব দিতে পারে।ঘাটাইতে গেলে “ ঘাটাও “সার্ভিস পুরাই ফ্রি||| 
ডুবার:--- এই এপ রাইহান ও উন্মানের যৌথ আবিষ্কার। এদের সাথে যোগাযোগ করলে এরা আপনাকে নিকটবর্তী কোন উম্নুক্ত ম্যানহোলের ভিতর দিয়ে সোজা বুড়িগঙ্গা নদীতে নিয়ে যাবে।সেখানে মিনি সাবমেরিন ( ডুবার স্পেশাল সার্ভিস) দিয়ে আপনার গন্তব্যের কোন ম্যানহোল দিয়ে উগলে দিবে আপনাকে। তবে বাসায় পৌছে আপনাকে লাক্স, ভিভেল,আর স্যাভলন দিয়ে গোসল করলে হবে সর্বনিম্ন ১ দিন সর্বোচ্চ ২৪ ঘন্টা। তবে এই সার্ভিসেএ বোনাস হিসেবে পাচ্ছেন ডুব ছবির নায়িকা ও পরিচালকের সাথে ডিনারে আমন্ত্রণ ( খাওয়ানো হবে কিনা নিশ্চিত না).

হুবার:- এই এপএ জেপলিনের আদনে হুবার ক্রাফট ইউজ করা হয়ে থাকে।যারা ডুবার এ যাতায়াত করতে করতে হতাশ হয়েছেন ( যেহেতু প্রতিবারই অনেক সাবান লাগে) তারা এই সার্ভিস নিতে পারেন।এটা ডুবারের পুরাই উল্টা।এটা যাবে মুলত পানি ছুই ছুই করে আকাশ পথে।বায়োগ্যাস দিয়ে হুবার চলতে পারে।গ্যাস যদি যাত্রি দেন তাহলে ভাড়া হাফ। সেক্ষেত্রে এই সার্ভিস নেওয়ার আগে ২০ কেজি ডিম ও আধা কেজি শশা খাওয়া জরুরি।।।

শুবার:-- যারা পাঠাও, হাটাও, ফাটাও, ঘাটাও,উবার ডুবার ও হুবার এ যোগাযোগ করে ব্যার্থ হয়ে রাস্তায় কাথা বালিশ নিয়ে শুয়ে পড়ছেন রাত কাটানোর জন্য( কারন এত রাতে আর বাসায় গিয়ে গেট খোলা পাবেন না, যাদের ভাড়া বাড়ি তাদের দারোয়ান গেট খুলবে না।) তাদের জন্য এই শুবার সার্ভিস। হ্যা এই এপ আপনাকে শুয়া অবস্থায় আপনার গন্তব্যে পৌছায় দিবে।। তবে কিভাবে পৌছাবে তার গবেষনা চলিছে।( বিদায় স্টোরের কফিন বা মসজিদের লাস বাহি খাটিয়া নিয়ে চিন্তা ভাবনা চলেছে।



দয়া করে নিজের নামে চালিয়ে দেবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

→https://play.google.com/store/apps/details?id=com.bangaliapps.bitlar_bangla_jokes


এই অ্যাপ টি ইন্সটল করে নামিয়ে দেখেন ৭০০০+ জোক্স রয়েছে। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

স্টাটাসটা পড়লে মজা পাবেন . ছেলে বাবার কাছে চিঠি লিখেছে । . . শ্রদ্বেয় বাপ, পড়ার বড় চাপ। ফুরিয়ে গেছে টাকা, কেমনে থাকি ঢাকা...? টাকার দরকার তাই, কিছু টাকা চাই। ইতি কানাই। বাবা; চিঠি পেয়ে উওর দিলেন.... শোনা জাদু কানাই, সত্য কথা জানাই। পকেট এখন ফাকা, কেমনে পাঠাই টাকা...? টাকার খুব অভাব, ইতি তোর বাপ।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Anynomous

Call

বল্টুকে একবার জেলে ঢুকানো হলো। তার পাশে অন্য একটি আসামি ছিল। বল্টু তাকে জিজ্ঞেস করল :ভাই আপনি জেলে কেন? :আমি একজন মানুসষ খুন করেছি। তা আপনি কেন এখানে? :আমি একটা দড়ি চুরি করেছিলাম। :দড়ি চুরি করার অপরাধে জেলে? :কি আর বলব ভাই! দড়ির অন্য প্রান্তে যে একটা গরু বাধা ছিল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ