আমি এবার এসএসসি পরীক্ষা দিছি। আমি বিগত ৪ বছর থেকে আমার এক ক্লাসমেটকে পচন্দ করি কিন্তু কেউ কাউকে বলা হয়নি।ক্লাস টেন পর্যন্ত ওকে খুব বেশি পচন্দ করছি কিন্তু ও পাত্তা দেয়নি কিন্তু টেস্ট পরীক্ষার কিছুদিন আগ থেকে ও আমার প্রতি এডিক্টেড হওয়া শুরু করে আমি ওর সাড়ায় এগোতে থাকে কিন্তু এসএসসির কিছুদিন আগে ওর ফ্যামিলিগত ভাবে সমস্যা হয় এরপর থেকে ওর সাথে দেখা,কথাবার্তা সম্পূর্নভাবে বন্ধ।তবে হ্যা ওর সাথে আমার ক্লাস ৮ থেকে ভালো বন্ধুত্ব ছিলো এবং আমাদের মোবাইলেও কথাবার্তা হইছে অনেকদিন। এখন সমস্যা হলো এই যে আমি ওকে কোনোভাবেই ভূলতে পারচিনা। এজন্য ওর সকল স্মৃতি আমি মুচে ফেলেছি আমার জীবন থেকে তারপরও সফল হচ্ছিনা।প্রায় ৭ মাস ওর সাথে আমার যোগাযোগ কথাবার্তা বন্ধ।মূলত সমস্যা একটাই আমাদের সমাজ সমবয়সি প্রেম ভালোবাসা মানেনা।এখন আমি কি করবো?(এই ৪ বছরের সবকিছু কি আবেগ নাকি ভালোবাসা)
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এই ধরনের প্রশ্ন ইতিমধ্যে করা হয়েছে!! আপনি একটু নিচে দেখেন।আমার মনে হয় আপনি আপনার উত্তর পেয়ে যাবেন।ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বর্তমানে ভালবাসা অপমান ছাড়া আর কিছু না ।তাই সম্পর্ক যদি বেশি দিনের হয় তাহলে ভুলতে হলে আপনাকে প্রথমে মনে করতে হবে যে আল্লাহ তায়ালার কাছে আমার জীবনের হিসেব দিতে হবে ।আর যে ব্যাক্তির আল্লাহর ভয় আছে তার দুনিয়ার ভালবাসা কিছুই না আল্লাহর ভালবাসায় বেশি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Anynomous

Call

আপনি যদি আপনার ভালোবাসাকে পুরোপুরি ভুলতে চান তাহলে সবার আগে নিজেকে ব্যস্ত রাখুন। অবসর সময়ে কখনো বসে থাকবেন না। নিজেকে কোন না কোন কাজে জড়িয়ে রাখুন। বন্ধুদের বেশি বেশি সময় দেন। বন্ধুদের সাথে আড্ডা দিতে থাকুন। বন্ধুরাই এব্যাপারে আপনাকে অনেক সাহায্য করতে পারবে। তাছাড়া যখনই আপনার ভালোবাসার কথা মনে হবে আপনি তখনই যদি বাইরে থাকুন তাহলে বন্ধুবান্ধব আর বাড়িতে থাকলে পরিবারকে সময় দিবেন। পরিবার হলো সব থেকে বড় বন্ধু। তারা সবসাময় আপনাকে খুশি রাখবে। প্রথম প্রথম এ কাজগুলোতে নিজেকে ব্যস্ত রাখতে আপনার একটু অসুবিধা হবে। কিন্তু আস্তে আস্তে আপনি নিজেকে মানিয়ে নিতে পারবেন। তার পরেও ভুলতে না পারলে পরিবারকে সব খুলে বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ