• আমি একটা মেয়েকে ভালোবাসি। মেয়েটিও আমাকে বলে  আমাকে সে ভালোবাসে। আমার জন্য জীবন দিতে পারবে।তার মা বোনের পরে আমাকে ভালোবাসে  এই সব কথা বলে। মেসেজ এ।
  • কিন্তু কাজে পাই না।দেখেন আমার সাথে কি রকম হয়।
  1. আমরা দুজনে দুই স্কুল থেকে SSC পরীক্ষা দিয়েছি ।  তার বাড়ি অনেক দূর।দেখা হয় না কখনো শুধু তার বোনের বাড়িতে আসলে দেখা হয় তা আবার ১০০ হাত দূর থেকে কাছে গেলে জিজ্ঞেস করবে আমি কে বুঝতে পারছেন  আমার বাড়ি থেকে তার বোনের বাড়ি অনেক দূর।
  2.  মেয়েটি আমার থেকে লাম্বায় বড়, আমার বয়স ও অনেক কম তার থেকে,আমরা দুই ভাই, বড় ভাই বিয়ে করে নাই এখনো, কিন্তু মেয়েটির এখন বিয়ের সময় দেখা যায় ৩ বছর এর মদ্দে বিয়ে দিতে হবেই।
  3. আমার সাথে ফোন এ কথা বলবে না সে শুধু মেসেজ এ কথা বলবে।আমি বললাম কেনো সে বললো ভালো লাগে না লজ্জা করে।
  4. এক সাথে দেখা করতে চাই , সে দেখা করবে না।
  5. আমার সব সময় মনে হয় সে আমাকে ছাড়া অন্য কারো সাথে প্রেম করেছে।
  6. তার বড় বোন আবার অনেক খারাপ ২০-২৫ টা ছেলের সাথে প্রেম করেছে এবং কি তার অশ্লীল ছবি ও আমার কাছে আছে ।তাই তার প্রতিও আমার এমন টাই মনে হয়
  7. একটা ছেলে বলে তার সাথে নাকি সে প্রেম করেছে তিন বছর কিন্তু মেয়েটি বলে না আমি করি নাই আমি ওর সাথে প্রেম করছি না বলে এমন টা বলছে।ওই ছেলেটার একটা বানানো মেসেজ দেখে রাগে মেঘে তাকে মেজেজ এ বোকা জকা করলাম তার পরে সে আমাকে ব্লক দিয়ে চলে যায় 
  8. পরে আমি অন্য একটা আইডি দিয়ে দীর্ঘ ছয় মাসের চেস্টার পরে আবার প্রেম জোড়া লাগাইছিলাম।এখন সে বকে আমাকে নাকি সে খুব ভালোবাসে আমার জন্য সে কান্না করছে জীবন দিতে পারে।
  9. আমি এর পরের দিন একটা মেসেজ পাঠাইলাম আমার প্রেম কিভাবে হল কিভাবে শেষ হলো।
  10. মেসেজ এ লাস্টে কিছু কথা ছিলা ওমন আমার সেই প্রথম দেখার মানুষ টি এখন আর নাই।কখনো কি ফিরে আসবে যে কিনা শুধু আমাকেই প্রথম ভালোবেসে ছিল আমাকেই ভালোবাসবে। 
  11. এই কথা গুলি লিখে পাঠানোর পরেই সে বললো এই গুলি আমাকে পাঠানোর কারন কি আমি বললান এই টা আমি বাজারে বিক্রি করবো সে বললো এতে আমার কি লাভ আমি বললাম যা ইনকাম হবে তার অধেক তোমার এই কথা বলার সাথে সাথে সে আমাকে আবার ব্লক দিয়ে চলে গেল।
  12. এমতা অবস্থায় আমার কি করা উচিৎ প্লিজ উত্তর দেন

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাইরে এই মেয়ে তো মানসিক ভাবেই সুস্থ না। এবং সে বহুগামী বলেও আমার সন্দেহ হচ্ছে। এই ধরণের মেয়েদের নিজের চলাফেরার প্রতি নিয়ন্ত্রণ থাকে না। কারণ পারিবারিক ভাবে সে ভালো গাইডলাইন পায়নি। আপনার জীবন শেষ করে তবে সে নিজের রাস্তায় যাবে। আপনি তাকে বুঝিয়ে সরে আসুর তার রাস্তা থেকে। এই সম্পর্ক আপনাকে অনিশ্চয়তার পথে ঠেলে দিবে এটা নিশ্চিত।  আর এ জাতীয় প্রেম ইসলামে ব্যাভীচার বলে গণ্য হয়। আপনি কি চান নিজেকে যেনাকারীদের কাতারে দেখতে? আল্লাহ আপনার জন্য অবশ্যই কাউকে না কাউকে  তৈরী করে রেখেছেন। এ তো গেল দুনিয়ার জীবনের কথা। আর দুনিয়াতে ইসলামী নিয়মে চললে পরকালে তো তার পুরষ্কার আছেই।  তাহলে সাময়িক প্রেম ভালোবাসার মোহে কেন ইহকাল আর পরকাল দুটোই নষ্ট করবেন? আশা করি আমার পরামর্শ ভেবে দেখবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ