আমি একটা মেয়েকে ৫বছর ধরে সত্যি সত্যি অনেক ভালোবাসি। এবং তাকে সারা জীবনের জন্য জীবন সংগী হিসেবে চাই। কিন্তু কখনো মেয়েটাকে কিছু বলা হয় নি সাহসের কারনে। এর মাঝে মেয়েটা অন্য একটা ছেলেকে ভালোবেসে পেলে। এবং তাদের সম্পর্ক টা ২বছর এর মতো স্থায়ী হয়। তারপর ছেলেটা মেয়েটাকে ছেড়ে চলে যায়। তারপর একদিন আমি সাহস করে মেয়েটাকে আমার মনের কথাটা মোবাইল এ মেসেজ করে জানাই। কিন্তু সরাসরি বলতে পারিনি। তারপরও মেয়েটা বলে সে নাকি আর কাউ কে ভালোবাসতে পারবেনা। আর বিয়ে মেয়েটার পরিবার যার সাথে ঠিক করে তার সাথেই করবে। কিন্তু আমি মেয়েটাকে সত্যি অনেক ভালোবাসি।তাকে সারা জীবনের জন্য পেতে চাই। আমাকে এখন কি করতে হবে সেটা যদি কেউ বলে দিতেন খুব উপকার হতো।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এই ধরণের সমস্যা থেকে বাঁচতেই তো ইসলামে বিয়ের পূর্বে প্রেম ভালোবাসা থেকে বিরত থাকতে বলা হয়েছে।।আসলে কারো মন একবার ভেঙ্গে গেলে সে আর কাউকে ভরসা করতে পারে না। আর ভবিষ্যৎ শুধু মাত্র আল্লাহ জানেন। তাই শুধুমাত্র নিজের স্বামী অথবা স্ত্রীর জন্য ভালোবাসাটা তুলে রাখতে হয়।  আপনাদের কার কত বয়স কে কি করেন সে ব্যাপারে কিছু জানান নি। যাই হোক আপনি যেহেতু তাকে পছন্দ করেন তাই আমার পরামর্শ হল বিয়ের বয়স হয়ে থাকলে পারিবারিক ভাবে বিয়ের প্রস্তাব পাঠান। উতলা হবেন না একদমই। ধৈর্য ধরুন। কারণ মানুষ কোন কিছু পাবার আগে এমনই feel করে। কিন্তু পাবার পর আগের দিনগুলোর কথা তার আর মনে থাকে না। আর তাকে পাবেন কিনা সেটা আল্লাহ ঠিক করবে। কাজেই আল্লাহ্‌র কাছেই তাকে চান। ঐ মেয়ের ক্ষমতা নেই নিজেকে আপনার কাছে তুলে দেওয়ার।  আর ঐ ছেলেটা চলে গেছে মানে কি? সে যদি বিয়ে না করে থাকে যে কোন মুহূর্তে ফিরে আসতে পারে। আর মেয়েটি তাকে ক্ষমা করে দেওয়াটাও খুবই স্বাভাবিক ব্যাপার। কাজেই এ বিষয়গুলো মাথায় রেখেই আপনাকে সিদ্ধান্ত নিতে হবে।  আশা করি আমার কথাগুলো ভেবে দেখবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যেহেতু মেয়েটির মন একজন ছেলে ভেঙ্গে দিয়েছে। সেহেতু সে আবার একই কাটায় পা ফেলবেনা। তাই আপনার উচিত তাকে ভুলে যাওয়া। আর ভুলে যাওয়ার আগে আরেকবার তাকে আপনার সত্যিকার ভালবাসার কথা জানানো উচিত। কেননা এরকম ভাঙ্গা হ্রদয়ের মেয়েগুলো অনেক সংসারী হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েটি মুলত ছেলেদের উপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেছে। এজন্য আপনার প্রস্তাবে সে সাড়া দিতে পারছে না। পরামর্শ হিসাবে আমি আপনাকে বলব, আপনি নিয়মিত তার খোজ খবর রাখুন, তার যত্ন নিন। তাকে মাঝে মাঝে উপহার দিতে পারেন। এভাবে দীর্ঘ সময় তার পিছনে লেগে থাকুন। আপনার প্রতি তাকে দূর্বল করে তুলুন। আপনি যে তাকে সত্যি ভালোবাসেন, সেটা বিশ্বাসযোগ্য করে তুলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ